রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বড়লেখায় যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালন হয়েছে ।

রাত বারোটার সময় শহীদ মিনারে ফুল দিয়ে দিবসের কার্যক্রম আরম্ভ করেন। বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদ ও ভাইস চেয়ারম্যান মোঃ তাজউদ্দীন আহমদের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বড়লেখা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলানির্বাহি অফিসার শামীম আল ইমরান ও ভূমি কমিশনার নুসরাত লায়লা নীরার নেতৃত্বে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর এর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বড়লেখা পৌরসভা মেয়র আবুল ইমাম কামরান চৌধুরীর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে থানা প্রশাসন থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়াও বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তারবৃন্দ, বড়লেখা সরকারি ডিগ্রি কলেজ , বড়লেখা সরকারি পিসি স্কুল ,বড়ালেখা নারীশিক্ষার ডিগ্রী কলেজ, ও বড়লেখা বালিকা বিদ্যালয়ের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। দুর্বার মুক্ত স্কাউট দল, উপজেলা স্কাউট সম্পাদক রিয়াজুল ইসলাম, সহ কারী কমিশনার নাজিম উদ্দিন এর নেতৃত্বে উপজেলা স্কাউট এর পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন। বড়লেখা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সহ সর্বস্তরের জনগণ পুষ্পস্তবক অর্পণ করেন।

পরবর্তীতে সকাল ৯ ঘটিকার সময় বড়লেখা আওয়ামী পরিবারের আয়োজনে বড়লেখা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ,ছাত্রলীগ ,কৃষক লীগ, তাঁতী লীগসহ সকল অঙ্গসংগঠন উপজেলা আওয়ামী লীগের অফিসে সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচি আরম্ভ করেন। উত্তোলন শেষে বড়লেখা আওয়ামী লীগের নেতৃত্বে উপজেলা শহরে এক রেলি আয়োজন করা হয়। রেলি শেষে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ তাজউদ্দীন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা পৌর মেয়র আবুল ইমাম কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক নিয়াজ আহমেদ, সাবেক ছাত্রনেতা লন্ডনপ্রবাসী আফতাব আলী, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমদচৌধুরী, আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক ইকবাল হোসেন স্বপন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান আহমদ, বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন