শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখায় যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালন হয়েছে ।

রাত বারোটার সময় শহীদ মিনারে ফুল দিয়ে দিবসের কার্যক্রম আরম্ভ করেন। বড়লেখা বালিকা উচ্চ বিদ্যালয় শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমদ ও ভাইস চেয়ারম্যান মোঃ তাজউদ্দীন আহমদের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বড়লেখা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলানির্বাহি অফিসার শামীম আল ইমরান ও ভূমি কমিশনার নুসরাত লায়লা নীরার নেতৃত্বে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর এর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। বড়লেখা পৌরসভা মেয়র আবুল ইমাম কামরান চৌধুরীর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে থানা প্রশাসন থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়াও বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ডাক্তারবৃন্দ, বড়লেখা সরকারি ডিগ্রি কলেজ , বড়লেখা সরকারি পিসি স্কুল ,বড়ালেখা নারীশিক্ষার ডিগ্রী কলেজ, ও বড়লেখা বালিকা বিদ্যালয়ের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। দুর্বার মুক্ত স্কাউট দল, উপজেলা স্কাউট সম্পাদক রিয়াজুল ইসলাম, সহ কারী কমিশনার নাজিম উদ্দিন এর নেতৃত্বে উপজেলা স্কাউট এর পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন। বড়লেখা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সহ সর্বস্তরের জনগণ পুষ্পস্তবক অর্পণ করেন।

পরবর্তীতে সকাল ৯ ঘটিকার সময় বড়লেখা আওয়ামী পরিবারের আয়োজনে বড়লেখা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ,ছাত্রলীগ ,কৃষক লীগ, তাঁতী লীগসহ সকল অঙ্গসংগঠন উপজেলা আওয়ামী লীগের অফিসে সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচি আরম্ভ করেন। উত্তোলন শেষে বড়লেখা আওয়ামী লীগের নেতৃত্বে উপজেলা শহরে এক রেলি আয়োজন করা হয়। রেলি শেষে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ তাজউদ্দীন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা পৌর মেয়র আবুল ইমাম কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক নিয়াজ আহমেদ, সাবেক ছাত্রনেতা লন্ডনপ্রবাসী আফতাব আলী, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমদচৌধুরী, আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক ইকবাল হোসেন স্বপন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান আহমদ, বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন