সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জে হাজী আতাউর রহমান মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষনাবন্দ ইউনিয়নে হাজী আতাউর রহমান মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১৩   ফেব্রুয়ারী  বৃহস্পতিবার বেলা ১১টায়  করগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমুল হাসান।

বিশিষ্ট সমাজসেবী  সাইদ আহমদের পৃষ্টপোষকতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাজী আতাউর রহমান। প্রাণবন্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের শিক্ষিকা আখলুল ফেরদৌস চাকলাদার।

অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোহাম্মদ জহিরুল ইসলাম এবং মো. খায়রুজ্জামান। বিশিষ্ট সমাজসেবক গোলাম কিবরিয়া, ক্বারি তোফায়েল আহমেদ জিলু, রাহাদ আহমেদ চাকলাদার, জহির উদ্দিন সহ বিশেষ ব্যক্তিবর্গ।

এ সময় আগত অতিথিবৃন্দ বৃত্তিপ্রাপ্ত সকল ছাত্রছাত্রীদের অভিনন্দন জানিয়ে, একটি সুন্দর ও নিরাপদ বাংলাদেশ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় রেখে সামনে এগিয়ে যাবার জন্য তাদেরকে উদার আহবান জানান। অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেক বাবা-মাকেও নিজের সন্তানদের প্রতি উদার ও বন্ধুত্বসুলভ সম্পর্ক রাখার অনুরোধ করেন যাতে তারা তাদের পরিবার থেকেই একজন সুন্দর মানুষ এবং এবং পরবর্তীতে দেশের জন্য একজন যোগ্য নাগরিক হয়ে গড়ে উঠতে পারে।
পরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেন আগত অতিথিবৃন্দ।

 

 

 

 

কণ্ঠ: সুমু মির্জা


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন