বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গোলাপগঞ্জে হাজী আতাউর রহমান মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষনাবন্দ ইউনিয়নে হাজী আতাউর রহমান মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ১৩   ফেব্রুয়ারী  বৃহস্পতিবার বেলা ১১টায়  করগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমুল হাসান।

বিশিষ্ট সমাজসেবী  সাইদ আহমদের পৃষ্টপোষকতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাজী আতাউর রহমান। প্রাণবন্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের শিক্ষিকা আখলুল ফেরদৌস চাকলাদার।

অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোহাম্মদ জহিরুল ইসলাম এবং মো. খায়রুজ্জামান। বিশিষ্ট সমাজসেবক গোলাম কিবরিয়া, ক্বারি তোফায়েল আহমেদ জিলু, রাহাদ আহমেদ চাকলাদার, জহির উদ্দিন সহ বিশেষ ব্যক্তিবর্গ।

এ সময় আগত অতিথিবৃন্দ বৃত্তিপ্রাপ্ত সকল ছাত্রছাত্রীদের অভিনন্দন জানিয়ে, একটি সুন্দর ও নিরাপদ বাংলাদেশ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় রেখে সামনে এগিয়ে যাবার জন্য তাদেরকে উদার আহবান জানান। অনুষ্ঠানে উপস্থিত প্রত্যেক বাবা-মাকেও নিজের সন্তানদের প্রতি উদার ও বন্ধুত্বসুলভ সম্পর্ক রাখার অনুরোধ করেন যাতে তারা তাদের পরিবার থেকেই একজন সুন্দর মানুষ এবং এবং পরবর্তীতে দেশের জন্য একজন যোগ্য নাগরিক হয়ে গড়ে উঠতে পারে।
পরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ ও ক্রেস্ট তুলে দেন আগত অতিথিবৃন্দ।

 

 

 

 

কণ্ঠ: সুমু মির্জা


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন