বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দা সীমান্তে বিজিবি কর্তৃক ৪ ভারতীয় মহিষ আটক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোনার সীমান্ত থেকে ছয় লক্ষ টাকা মূল্যমানের ভারতীয় মহিষ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জেলার কলমাকান্দা উপজেলায় লেংগুরা ইউনিয়নে সীমান্ত এলাকা থেকে চারটি মহিষ আটক করে বিজিবি’র সদস্যরা।

আজ রবিবার (৩০ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানান নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া।

জানা যায়, গত শনিবার (২৯ মে) দিনগত রাত সোয়া ১০টার দিকে কলমাকান্দা উপজেলার লেংগুরা বিওপি’র (বর্ডার অবজারবেশন পোষ্ট) সুবেদার মো. মনিরুল ইসলামের নেতৃত্বে ছয় সদস্যের একটি দল দায়িত্ব পালন করছিলেন। দায়িত্ব পালনকালে গোপন তথ্যের ভিত্তিতে সীমান্ত পিলার ১১৬৯/১২-এস হতে আনুমানিক দেড়শত গজ বাংলাদেশের অভ্যন্তরে নয়নকান্দি নামক স্থানে চারটি ভারতীয় মহিষ আটক করে টহল দলটি।

আটককৃত মহিষগুলোর সিজার মূল্য ছয় লক্ষ টাকা এবং এগুলো নেত্রকোনা কাস্টমস অফিসে হস্তান্তর করা হবে। তবে মহিষ আটকের সময় কোন চোরাকারবারীকে আটক সম্বব হয়নি প্রেস বিজ্ঞপ্তিতে জানান বিজিবি’র এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন