শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্পেন ছাত্রলীগ এর বিজয় দিবস উদযাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

৪৯তম মহান বিজয় দিবস উপলক্ষে ২৮ ডিসেম্বর সোমবার রাত ৮ টায়, মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েসের একটি রেস্টুরেন্টে আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করে ছাত্রলীগ স্পেন শাখা।

স্পেন ছাত্রলীগ নেতা হানিফ মিয়াজীর সভাপতিত্বে এবং মো. সাগর এর সঞ্চালনায়  সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, স্পেন আওয়ামীলীগের সভাপতি এস আর আই এস রবিন এবং সাধারণ সম্পাদক রিজভী আলম।

পবিত্র  কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সভায় মহান মুক্তিযুদ্ধে শাহাদাৎ বরণকারী সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
প্রধান অতিথি ও প্রধান বক্তা তাদের বক্তব্যে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং প্রবাসে বঙ্গবন্ধুর আদর্শ কে সমুন্নত করতে স্পেন ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানান। স্পেন ছাত্রলীগ সর্বদা স্পেন আওয়ামীলীগের মূলধারার রাজনীতির সাথে সম্পৃক্ত হয়ে প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়া সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন,স্পেন ছাত্রলীগ নেতা মো. আল আমিন আহমেদ,মাসুম শেখ,মুকুল মজুমদার,মিলন সরকার,শাকিল, সাগর সহ অনেকে।

সভাপতির বক্তব্যে হানিফ মিয়াজী  কেন্দ্রীয় ছাত্রলীগের দৃষ্টি আকর্ষণ করে বলেন, স্পেন ছাত্রলীগ মূলধারার আওয়ামীলীগ এবং কমিউনিটির বিভিন্ন কাজে সেচ্ছাসেবী হিসেবে কাজ করে আসছে। যদি নিকট ভবিষ্যতে স্পেন ছাত্রলীগের একটি সাংগঠনিক কমিটি প্রদান করা হয় তাহলে আমরা আরও উৎসাহ উদ্দীপনা নিয়ে রাজনৈতিক কর্মকান্ড সম্পন্ন করতে পারবো এবং স্পেন ছাত্রলীগ কে আরো গতিশীল করতে উপস্থিত সকল নেতৃবৃন্দ দ্রুত স্পেন ছাত্রলীগের সাংগঠনিক কমিটি প্রদানের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি বিনীত অনুরোধ জানান।

সবশেষে জাতির পিতা ও তার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন