শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের কার্যকরী কমিটির অভিষেক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিশিষ্ট শিক্ষাবিদ ও বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর শাফি চৌধুরী এলিম বলেছেন, শিক্ষায় মানুষকে আলোকিত করে এবং অন্ধকারে আলোর পথ দেখায়।

শিক্ষা মানুষকে নতুন করে বেঁচে থাকার প্রেরণা দেয়, দেশ ও জাতীর উন্নয়ন করে। পৃথিবীতে যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি তত বেশি উন্নত। শিক্ষা ছাড়া জাতির উন্নতি অসম্ভব। তাই দেশের সামগ্রিক উন্নয়নের জন্য প্রথমেই শিক্ষাখাতে মনোযোগ দিতে হবে। এলাকার মেধাবী ছাত্রদের খুঁজে বের করে তাদের মেধাশক্তি কাজে লাগিয়ে উচ্চ শিক্ষাদানের জন্য হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের গুরুত্ব অপরিসীম। তিনি শুক্রবার (২ অক্টোবর) রাত ৮টায় হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের ২০২০-২১ সালের কার্যকরী কমিটির অভিষেক অনুস্টানের প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের কার্যালয়ে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের নব নির্বাচিত সভাপতি ও হিলালপুর জামে মসজিদের
কোষাধ্যক্ষ সুলেমান আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজহার আহমদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা ওলীউর রহমান ও শুভেচ্ছা বক্তব্য রাখেন হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের ধর্ম সম্পাদক আসাদুজ্জামান সাজু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান ফয়সল, সাবেক চেয়ারম্যান এডভোকেট মামুন আহমদ রিপন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মো. হানিফ খান, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সাবেক সভাপতি সাকের ইসলাম, সাবেক সভাপতি সাহেদ আহমদ, সিনিয়র সহ-সভাপতি ও আবিয়া খানম ব্রিলিয়ান্স কেয়ারের প্রিন্সিপাল কাবিল আহমদ ইমন, সহ-সভাপতি জিহান আহমদ, সহ সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংঘটনিক সম্পাদক বদরুল ইসলাম, কোষাধ্যক্ষ শরীফ হুসাইন, সহ-কোষাধ্যক্ষ সুফিয়ান জালালী, সহ-প্রচার সম্পাদক রাসেল আহমদ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্তিত ছিলেন হিলালপুর ও গ্রামের মুরব্বী গিয়াস উদ্দিন ও শাপলা সমাজ কল্যাণ সংঘের সদস্যবৃন্দ।

সভাপতির বক্তব্যে সুলেমান আহমদ আমন্ত্রিত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, সকলের পরামর্শে সংগঠনটি আরো এগিয়ে যাবে। বিশেষ করে প্রবাসে অবস্থানরত সংগঠনের সকল উপদেষ্টাদের সার্বিক সহযোগিতা ও পরামর্শর জন্য সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানান। অতীতের মত আগামিতেও তাদের সুপরামর্শ কামনা করেন তিনি।

অনুষ্ঠানে সুন্দর প্রত্যাশা ও প্রত্যয় নিয়ে হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘেত ২০২০-২১ সেশনের ১৮ সদস্য বিশিষ্ট নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এতে সুলেমান আহমদকে সভাপতি ও আজহার আহমদকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি কাবিল আহমদ ইমন, সহ-সভাপতি জিহান আহমদ, সিনিয়র সহ-সধারণ সম্পাদক ইসমাইল আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, সহ- সাংগঠনিক সম্পাদক নাঈম হুসাইন,কোষাধ্যক্ষ শরিফ হুসাইন, সহ- কোষাধ্যক্ষ সুফিয়ান জালালি, প্রচার সম্পাদক নাহিদ আহমদ, সহ- প্রচার সম্পাদক রাসেল আহমদ, ক্রীড়া সম্পাদক নাহিদ হাসান, সহ – ক্রীড়া সম্পাদক পারভেজ আহমদ, ধর্ম সম্পাদক সাজু আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক রাহিম আহমদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদক রায়হান আহমদ, দপ্তর সম্পাদক কলিম আহমদ।

অনুষ্ঠানে প্রয়াত আরিফ ইকবালসহ সকল মূর্দেগান ও এলাকার সবার শান্তির জন্য দুয়া কামনা করে মোনাজাত করেন হিলালপুর জামে মসজিদের ঈমাম ও খতিব মাওলানা আব্দুল মালিক।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন