মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের কার্যকরী কমিটির অভিষেক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিশিষ্ট শিক্ষাবিদ ও বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর শাফি চৌধুরী এলিম বলেছেন, শিক্ষায় মানুষকে আলোকিত করে এবং অন্ধকারে আলোর পথ দেখায়।

শিক্ষা মানুষকে নতুন করে বেঁচে থাকার প্রেরণা দেয়, দেশ ও জাতীর উন্নয়ন করে। পৃথিবীতে যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি তত বেশি উন্নত। শিক্ষা ছাড়া জাতির উন্নতি অসম্ভব। তাই দেশের সামগ্রিক উন্নয়নের জন্য প্রথমেই শিক্ষাখাতে মনোযোগ দিতে হবে। এলাকার মেধাবী ছাত্রদের খুঁজে বের করে তাদের মেধাশক্তি কাজে লাগিয়ে উচ্চ শিক্ষাদানের জন্য হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের গুরুত্ব অপরিসীম। তিনি শুক্রবার (২ অক্টোবর) রাত ৮টায় হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের ২০২০-২১ সালের কার্যকরী কমিটির অভিষেক অনুস্টানের প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের কার্যালয়ে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের নব নির্বাচিত সভাপতি ও হিলালপুর জামে মসজিদের
কোষাধ্যক্ষ সুলেমান আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজহার আহমদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা ওলীউর রহমান ও শুভেচ্ছা বক্তব্য রাখেন হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের ধর্ম সম্পাদক আসাদুজ্জামান সাজু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফুলবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান ফয়সল, সাবেক চেয়ারম্যান এডভোকেট মামুন আহমদ রিপন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মো. হানিফ খান, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সাবেক সভাপতি সাকের ইসলাম, সাবেক সভাপতি সাহেদ আহমদ, সিনিয়র সহ-সভাপতি ও আবিয়া খানম ব্রিলিয়ান্স কেয়ারের প্রিন্সিপাল কাবিল আহমদ ইমন, সহ-সভাপতি জিহান আহমদ, সহ সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংঘটনিক সম্পাদক বদরুল ইসলাম, কোষাধ্যক্ষ শরীফ হুসাইন, সহ-কোষাধ্যক্ষ সুফিয়ান জালালী, সহ-প্রচার সম্পাদক রাসেল আহমদ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্তিত ছিলেন হিলালপুর ও গ্রামের মুরব্বী গিয়াস উদ্দিন ও শাপলা সমাজ কল্যাণ সংঘের সদস্যবৃন্দ।

সভাপতির বক্তব্যে সুলেমান আহমদ আমন্ত্রিত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, সকলের পরামর্শে সংগঠনটি আরো এগিয়ে যাবে। বিশেষ করে প্রবাসে অবস্থানরত সংগঠনের সকল উপদেষ্টাদের সার্বিক সহযোগিতা ও পরামর্শর জন্য সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জানান। অতীতের মত আগামিতেও তাদের সুপরামর্শ কামনা করেন তিনি।

অনুষ্ঠানে সুন্দর প্রত্যাশা ও প্রত্যয় নিয়ে হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘেত ২০২০-২১ সেশনের ১৮ সদস্য বিশিষ্ট নতুন পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এতে সুলেমান আহমদকে সভাপতি ও আজহার আহমদকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি কাবিল আহমদ ইমন, সহ-সভাপতি জিহান আহমদ, সিনিয়র সহ-সধারণ সম্পাদক ইসমাইল আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, সহ- সাংগঠনিক সম্পাদক নাঈম হুসাইন,কোষাধ্যক্ষ শরিফ হুসাইন, সহ- কোষাধ্যক্ষ সুফিয়ান জালালি, প্রচার সম্পাদক নাহিদ আহমদ, সহ- প্রচার সম্পাদক রাসেল আহমদ, ক্রীড়া সম্পাদক নাহিদ হাসান, সহ – ক্রীড়া সম্পাদক পারভেজ আহমদ, ধর্ম সম্পাদক সাজু আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক রাহিম আহমদ, সহ-সমাজ কল্যাণ সম্পাদক রায়হান আহমদ, দপ্তর সম্পাদক কলিম আহমদ।

অনুষ্ঠানে প্রয়াত আরিফ ইকবালসহ সকল মূর্দেগান ও এলাকার সবার শান্তির জন্য দুয়া কামনা করে মোনাজাত করেন হিলালপুর জামে মসজিদের ঈমাম ও খতিব মাওলানা আব্দুল মালিক।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন