শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


দুবাইতে পাইলটকে ১০ হাজার দিরহাম জরিমানা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দুবাই পুলিশ বেসরকারী পার্টিতে COVID-19 সুরক্ষা প্রোটোকল অমান্য করায় পাইলটকে ১০ হাজার দিরহাম জরিমানা করেছে।
দুবাইয়ের ক্রিক নদীতে চলাচলকারী নৌকার মাঝিকে পাইলট বলা হয়।এই ক্রিক নদীতে নৌকা বা ট্রলারে করে লোকজন নিয়মিত পারাপার এবং বিনোদনের উদ্দেশ্যে পার্টি করে থাকে । কিন্তু করোনা পরিস্তিতির কারণে দুবাই পুলিশ সামাজিক দূরত্ব , ব্যক্তিগত সুরক্ষা সহ কিছু বিধিমালা আরোপ করেছে ।

এরকম বিধি-নিষেধের মাঝেও পার্টি করছিলো ২৫ জনের একদল । যে পার্টির ভিডিও ক্লিপগুলি সামাজিক যোগাযোগ মাধ্যমে ও প্রকাশিত হয়েছিল। ঐ পার্টির নৌকার পাইলটকে ১০ হাজার দিরহাম জরিমানা করেছে দুবাই পুলিশ ।দুবাই পুলিশ টুইটারে জানিয়েছে, উক্ত পার্টিতে পূর্বঘোষিত COVID-19 নির্দেশিকা এবং বিধি লঙ্ঘন করছিলো তারা ।

এই মাসের শুরুতে, সংযুক্ত আরব আমিরাতের একজন আরব শিল্পীকে করোনা বিধিমালা লঙ্ঘন করে দুটি রেস্তোঁরায় জন্মদিনের পার্টির আয়োজন করার জন্য জরিমানা করা হয়েছিল।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন