শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

করোনাকালে আওয়ার ভ্যারাইটি ক্লাব জ্যান্ডারকোর্টের প্রসংশনীয় কার্যক্রম



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আওয়ার ভ্যারাইটি ক্লাব জ্যান্ডারকোর্ট, বেথনাল গ্রীন,লন্ডন এর প্রজেক্ট ম্যানেজার এবং কমিউনিটি  এ্যাক্টিভিস্ট আতিয়া বেগম ঝর্ণা ও সোসাইটি লিংকের যৌথ উদ্যোগে NHS এর জন্য এক হাজার PPE(Personal Protective Equipment) তৈরির পদক্ষেপ নেয়া হয়।

এই মহৎ কাজে স্বতস্ফূর্ত ভাবে এগিয়ে আসেন স্থানীয় OVC এর সদস্যগন। তাঁরা ফ্রন্টলাইন ওয়ার্কারদের সহযোগিতার লক্ষ্যে ইতোমধ্যে দুইশতাধিক PPE তৈরি করতে সক্ষম হয়েছেন। খুব শীঘ্রই একহাজার সম্পন্ন হবে বলে আশা ব্যক্ত করেন আতিয়া বেগম। তিনি একজন ব্রিটিশ বাঙালী হিসেবে নিজেকে গর্বিত মনে করেন এরকম একটি সেবামূলক কাজে এগিয়ে আসতে পেরে।

তাঁর মতে, সকলের এগিয়ে আসা দরকার । তিনি কৃতজ্ঞতা জানান ক্লাবের সকল সদস্য ও উপদেষ্টা মন্ডলী – শিক্ষক ও সাংবাদিক  সৈয়দ আফসার উদ্দিন,শিক্ষক তাহেরা বেগম এবং ডাক্তার সুফিয়া বেগম কে।

আতিয়া বেগম সম্প্রতি আরো একটি মানবিক কাজে নিজেকে সংযুক্ত করেন। Channel S UK এর ‘FEED 5000’ প্রজেক্ট এ তিনি পার্টনারশীপে ফান্ড রেইজিংয়ের দায়িত্ব নেন। করোনাকালে দূর্যোগঘন সিলেটের প্রত্যন্ত গ্রামের অসহায় মানুষদের ১ মাসের খাবার সরবরাহ করা হয়। কিছু সময়ের জন্য হলেও দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে পেরে আতিয়া বেগম সন্তুষ্ট।

এই মহৎ কাজে এগিয়ে আসে লন্ডনের কিছু সংগঠন, তার মধ্যে বিশেষ ভাবে উলেখযোগ্য ‘সানফ্লাওয়ার উইমেন্স গ্রুপ’ এর মাহমুদা খানম ও শামীমা পারভীন এর নাম। তাঁদের এবং OVC এর সদস্যদের সহযোগিতায়  এই সেবামূলক প্রজেক্টের কাজটি সুসম্পন্ন করা সম্ভব হয়েছে।

প্রসঙ্গত আতিয়া বেগম দীর্ঘদিন যাবত ইস্ট লন্ডন মস্ক ফান্ড রেইজিং, RFC(Ramadan Family Commitment), Iqra International এর মত বিভিন্ন চ্যারিটি অর্গ্যানাইজেশন গুলোকে উদারতার সাথে ফান্ড রেইজিংয়ের মাধ্যমে সহযোগিতা করে আসছেন।
আত্নপ্রত্যয়ী আতিয়া বেগম কমিউনিটির সকলের দোয়া ও সহযোগিতায় তিনি আরও বেশী   জনকল্যাণমূলক কাজ করে যাবেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন