শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্কটল্যান্ডে ছুরিহামলাঃ পুলিশের গুলিতে হামলাকারির মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যের স্কটল্যান্ডের রাজধানী গ্লাসগোয় এক সন্ত্রাসি হামলায় ছয়জন আহত হয়েছেন। সিটিসেন্টারের কাছে একটি হোটেলের সিঁড়িতে ছুরিকাঘাতের ঘটনায় নিহত হবার খবর সরকারীভাবে এখনও আসে নি। ছুরিকাহত ৬ জন হাসপাতালে চিকিৎসাধিন আছেন । আহতদের মাঝে একজন পুলিশ সদস্যও রয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ গুলি করলে হামলাকারীও নিহত হয়।

স্কটিশ পুলিশ ফেডারেশন জানিয়েছে, হামলাকারী ছুরি নিয়ে আর্মড পুলিশের উপর হামলা চালায়। পুলিশ জানিয়েছে পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে। জনগনের কোন বিপদ নেই এই মুহুর্তে।এদিকে যে হোটেলটিতে এই হামলার ঘঠনা ঘঠেছে, ঐ পার্ক ইন হোটেলটি বর্তমানে এসাইলাম সিকারদের জন্য ব্যবহৃত হয়ে আসছে।

স্কটল্যান্ডের ফার্স্ট মিনিস্টার নিকোলা স্টারজিওন এ আক্রমনকে এক ভয়ানক ঘটনা হিসেবে উল্লেখ করে গভীর দু্ঃখ ও উদ্বেগ প্রকাশ করেছেন। ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনও গ্লাসগোর ঘটনায় গভীর দু:খ প্রকাশ করেছেন।

পুলিশ স্কটল্যান্ডের অ্যাসিস্টেন্ট চিফ কনস্টেবল স্টিভ জনসন জনগনকে এই এলাকা এড়িয়ে চলার অনুরোধ জানিয়েছেন। তিনি বলেন, এই ঘটনায় একজন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।তবে তিনি আশংকামুক্ত নন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন