রবিবার, ২৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লেবাননে অপহরণকারী চক্রের নারীসহ ৪ বাংলাদেশী আটকঃ এক জন উদ্ধার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

অপহণকারী চক্রের হাত থেকে লেবাননের আভ্যন্তরীণ নিরাপত্তা ফোর্স উদ্ধার করেছে এক বাংলাদেশীকে । অপহরণের সঙ্গে জড়িত থাকার দায়ে গ্রেপ্তার করা হয়েছে এক মহিলাসহ অপর তিন বাংলাদেশিকে।

গত ১ জুন অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা স্থানীয় কাপাসিমা এলাকা থেকে একজন বাংলাদেশি নাগরিককে অপহরণ করে। তারপরে অপহরণকারীরা ওই বাংলাদেশির ভাইয়ের ফোনে কল করে তাকে ছাড়ার বিনিময়ে ৩ হাজার মার্কিন ডলার মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না পেলে তাকে জবাই করার হুমকি দেয় তারা।

অভিযোগ পেয়ে আভ্যন্তরীণ নিরাপত্তা ফোর্সের বিশেষায়িত বিভাগ অপহরণকারীদের শনাক্ত করতে এবং বাংলাদেশিকে মুক্ত করে আনতে নানা পদ্ধতিতে অনুসন্ধানে নামে।
বিভাগের সদস্যরা ব্যাপক তদন্ত করে কয়েক ঘণ্টার মধ্যে এই সংঘবদ্ধ চক্রের সদস্যদের শনাক্তকরণে সক্ষম হয় । দেখা গেছে যে, তারা সবাই বাংলাদেশি ।
তথ্য বিভাগ আল দাহীর একটি বাড়ির ভিতরে অপহরণকারী ও অপহৃত ব্যক্তির অবস্থান নিশ্চিত করতে সক্ষম হওয়ার পর সেখানে অভিযানের জন্য একটি পরিকল্পনা তৈরি করে আভ্যন্তরীণ নিরাপত্তা ফোর্স।

ব্যাপক পর্যবেক্ষণের পরে ৩ জুন নিরাপত্তা বাহিনী ওই বাড়িতে অভিযান চালিেি আটক বাংলাদেশিকে উদ্ধার করে। উদ্ধার হওয়া ব্যক্তির হাত-পা দড়ি দিয়ে বেধে রাখা হয়েছিল। ফাের্সের সদস্যরা প্রথমেই মূল হোতাকে কাপাসিমা এলাকায় মোটরসাইকেল নিয়ে ঘোরাঘুরি করার সময় আটক করে। পরে বাড়ির ভেতরে অভিযানে বাকি দুই অপহরণকারীকে ঘটনাস্থল থেকে আটক করে।

জিজ্ঞাসাবাদে, তারা অর্থ উপার্জনে জন্য এ পথ বেছে নেয় বলে স্বীকার করে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন