সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধুর সোনার বাংলা এখন আর স্বপ্ন নয় : ড.ম.খা. আলমগীর  » «   করোনা ভাইরাস বর্ণবাদ এবং মানবিক বিপর্যয়  » «   গ্রেটার সিলেট কাউন্সিলের আনন্দ সভা  » «   কবি মেহবুবা হক রুমা‘র কাব্যগ্রন্থ: অষ্টাদশীর অষ্টপ্রহর  » «   কবি ঝিঁনুক জোবায়দা‘র কাব্যগ্রন্থ : কিছু তার আমি হই কিছু তার আমি নই  » «   অসমে সরকারি মাদ্রাসা বন্ধ হচ্ছে : ঘোষণা শিক্ষামন্ত্রীর  » «   বঙ্গবন্ধুকে নিয়ে ৫০ বিষয়ে ৫০ বই  » «   বই মেলায় কবি ইসলাম সাইফুল এর কাব্যগ্রন্থ  কপোতাক্ষীর সাথে আধেক প্রেম  » «   একুশে মেলায় কবি জোহরা রুবী‘র কাব্যগ্রন্থ: অসীমতা ছোঁবই আমি  » «   গোলাপগঞ্জে হাজী আতাউর রহমান মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   লন্ডনে প্রয়াত স্বজনদের জন্য আলীনগর ইউনিয়নবাসির দোয়া মাহফিল  » «   সিলেট এক্সপ্রেস ক্লাবের এন্যুয়েল এওয়ার্ড ইভিনিং এবং চ্যারিটি ডিনার সম্পন্ন  » «   করনো ভাইরাসে লন্ডনে ইজলিংটন সার্জারি বন্ধ  » «   বিয়ানীবাজার পৌর কল্যাণ সমিতি ইউকে’র বিনামূল্যে চক্ষু সেবা প্রদান  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ২৯শে মার্চ  » «  

লন্ডনে শফিউল আলম চৌধুরী নাদেল সমর্থক গোষ্ঠীর আত্নপ্রকাশ

যুক্তরাজ্যে গণসংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত



নব নিযুক্ত বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  শফিউল আলম চৌধুরী নাদেল সমর্থক গোষ্ঠী নামে একটি সংগঠন এর আত্মপ্রকাশ উপলক্ষে লন্ডনে এক সভা ও ডিনারের আয়োজন করা হয়েছে।

২০ জানুয়ারী সোমবার পূর্ব লন্ডনে একটি অভিজাত রেস্টুরেন্টে যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা, বাংলাদেশ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের  নেতা কর্মী ও শফিউল আলম চৌধুরী নাদেল এর  বন্ধু, স্বজন ও শুভাকাঙ্খীরা  উপস্থিত ছিলেন।

জনাকীর্ণ সভায় আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এর  আগামী দিনগুলোতে তার পাশে থাকার প্রত্যয়ে একত্র হয়েছেন বলে   আলোচনায়  বক্তাগণ অভিমত ব্যক্ত করেছেন।

সাবেক ছাত্রনেতা দুলন আহমেদ এর পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের লন্ডন মহানগর শাখার যুগ্ম সম্পাদক, সৈয়দ সাদেক। আলোচনা সভাটি সঞ্চালনায় ছিলেন, লন্ডন মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন চৌধুরী রিপন।

বক্তব্য রাখেন-সৈয়দ তাহমিমুল হক তাহমিম,সাদিক রহমান বকুল,ফখরুল আম্বিয়া, বদরুজ্জামান শামীম,চন্দন মিয়া,তারেক আহমেদ,ফয়ছল হোসেন সুমন,রোকন উদ্দিন,আবুল কাহের,মহসিন আহমেদ,অধ্যাপক মো. শাহজাহান,আবু মাহবুব,মুহিব খান, আনোয়ারুল কামাল দুলাল,আদিল ইসলাম, আহমেদ ইমরান সাফি প্রমুখ।

বক্তারা  নব নিযুক্ত বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  শফিউল আলম চৌধুরী নাদেল এর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের আলোকপাত করতে গিয়ে বলেন- বঙ্গবন্ধুর আদর্শে গড়া একজন ত্যাগী নেতা হিসাবে রাজনীতির মাঠে আলো ছড়িয়েছেন শফিউল আলম চৌধুরী নাদেল। নাদেল যেমন পরিশ্রমি সংগঠক তেমনি তার রয়েছে সাংগঠনিক দুরদর্শি প্রজ্ঞা এবং অভিজ্ঞতা। রাজনীতিতে সৎ এবং তৃণমূলবান্ধব নেতা হিসাবে শফিউল আলম চৌধুরী নাদেল বেশী পরিচিত। দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা তার প্রজ্ঞা ও দূরদর্শিতায় যোগ্যতম সংগঠনবান্ধব নেতাকে দলের  সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব দিয়েছেন। আমাদের বিশ্বাস নাদেল তার যোগ্যতা ও লিডারশীপ নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগকে আরও সংগঠিত এবং তৃণমূল কর্মী বান্ধব হিসাবে গড়ে তুলবেন।

লাখবরা থেকে আগত সাবেক ছাত্রনেতা সৈয়দ তাহমিমুল হক  বক্তব্যে নিকট আগামীতে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন বা মুজিববর্ষে জাতির জনকের রাজনৈতিক আদর্শকে সকলের মাঝে স্ফোরণ করার জন্য সাংগঠনিকভাবে যার যার অবস্থান থেকে কাজ করার প্রতি জোর দাবি জানান।

সভাপতির বক্তব্যে সৈয়দ সাদেক বলেন, আগামীতে সকলের সহযোগিতায় শফিউল আলম চৌধুরী নাদেলের সাংগঠনিক ও সমাজবান্ধব সকল কাজে সকলের ঐক্যব্ধভাবে সহযোগিতা এবং ঐক্য বজায় রাখতে হবে। জাতির জনকের সোনার বাংলা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কাজে সহযোগিতা করা আমাদের সকলের দায়িত্ব।

সভায় আগামীতে শফিউল আলম চৌধুরী নাদেল সমর্থক গোষ্ঠীর ব্যানারে  যুক্তরাজ্যে নাদেল কে  বড় পরিসরে গণসংম্বর্ধণা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রসঙ্গত শফিউল আলম চৌধুরী  নাদেলের রাজনৈতিক জীবনের সূচনা হয়েছিল ১৯৮৬ সালে সিলেট শহর স্কুল (বর্তমান সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়) ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালনের মধ্য দিয়ে। এরপর ১৯৮৭ সালে সিলেট এমসি কলেজ ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য নির্বাচিত হন এবং ১৯৮৯ থেকে ১৯৯৩ সাল পর্যন্ত সিলেট জেলা ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্যের দায়িত্ব পালন করেন।

১৯৯৩ সালে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন এবং ১৯৯৭ সালে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। ২০০৪ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং ২০১২ইং সালে সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

রাজনীতির পাশাপাশি শফিউল আলম চৌধুরী  নাদেল বাংলাদেশের উল্লেখযোগ্য বিভিন্ন সামাজিক ও সাংগঠনিক পদে থেকে নানা উন্নয়রমূলক কাজ করে জনমানুষের কাছে প্রশংসীত।

তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিক্যাল কমিটির চেয়ারম্যান, সিলেট মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি‘র পরিচালক এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।