শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

 বিসিএ নির্বাচন ও এজিএম ১৫ অক্টোবর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যে কারী শিল্পের প্রতিনিধিত্বশীল সংগঠন বাংলাদেশ ক্যাটারার্স অ্যাসোসিয়েশন (বিসিএ) এর এনইসি(National Executive Committee) এক  সভা ২২শে আগস্ট ২০২৩ লন্ডনের বিসিএ হাউসে অনুষ্ঠিত হয়।

বিসিএ এর সভাপতি এম এ মুনিম ওবিইর সভাপতিত্বে ও  বিসিএর মহাসচিব মিঠু চৌধুরীর সঞ্চালনায় সভায়  বিসিএর আগামী নির্বাচনের সার্বিক বিষয়াদি নিয়ে আলোচনা ও কয়েকটি অত্যাবশ্যকীয় জরুরী বিষয়ে  সিদ্ধান্ত গৃহীত হয়।

বিসিএর গৃহীত সিদ্ধান্তগুলো হলো-

এক. নির্বাচন কমিশনারের কাছে বিসিএর সদস্যপদ হস্তান্তরের তারিখ ৫ ও ৬ সেপ্টেম্বর ২০২৩।

দুই. মনোনয়ন জমা দেওয়ার তারিখ ৫ অক্টোবর ২০২৩।

তিন. মনোনয়ন প্রত্যাহারের তারিখ ৯  অক্টোবর ২০২৩।

চার. বিসিএ নির্বাচন এবং এজিএম ১৫ অক্টোবর ২০২৩।

পাচ. নির্বাচন এবং এজিএম ভেন্যু- ইমপ্রেশন ইভেন্ট, লন্ডন।

সভায় বিসিএ সভাপতি আসন্ন নির্বাচনের এই জরুরী তথ্যটি বিসিএ এর সকল মেম্বারদের কাছে যথাসময়ে পৌছে দেবার অনুরোধ জানিয়ে বলেন- এনইসি কমিটি বিসিএ নির্বাচন যথাসময়ে সম্পন্ন করতে  নিরলসভাবে কাজ করছে। আমাদের বিশ্বাস সকলের অংশগ্রহনে বিসিএ আগামী নির্বাচন সুষ্টভাবে সম্পন্ন করা সম্ভব। এবং অতীতের ধারাবাহিকতায় বিসিএ মেম্বারবৃন্দ তাদের বিচার -বিচেনায় ভোটের মাধ্যমে অভিজ্ঞ, মেধাবী ও  কর্মোদ্যম কমিটি গঠনে ভূমিকা রাখবেন।

প্রসঙ্গত ১৯৬০ সালে প্রতিষ্ঠিত বিসিএ  যুক্তরাজ্যে প্রায় ১২হাজার রেস্টুরেন্ট ও টেকওয়ের প্রতিনিধিত্বমূলক সংগঠন। সংগঠনটি ধারাবাহিকভাবে কারী ইন্ড্রাস্ট্রির বিবদমান নানা সমস্যা, সংকট মোকাবেলায় দাবী বাস্তবায়ন ও সম্ভাবনা নিয়ে সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে লবিং সহ বৃটেনের মূলধায়ায় বাংলাদেশে কারী শিল্পকে তুলে ধরতে কাজ করছে।  বিসিএ বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে ১৬টি এওয়ার্ড অনুষ্ঠান বৃটেনের সাবেক প্রধানমন্ত্রী, বিরোদলীয় নেতা ও মন্ত্রীগণ সহ বিভিন্ন শাখার উচ্চ পদস্থ কর্মকর্তাদের অংশগ্রহনে সফলভাবে  করেছে। যেখানে বিশেষ করে বাংলাদেশী কারী শিল্পের উল্লেখযোগ্য  শাখার নির্বাচিত সেরাদের আনুষ্ঠানিকভাবে এওয়ার্ড প্রদান, সুনিদৃষ্ট সমস্যা তুলে ধরে তা নিরসনের দাবী এবং সম্ভাবনার ক্ষেত্রগুলো প্রকাশ ও প্রচার সহ সার্বিকভাবে বাংলাদেশী কারী মূলধারায় ব্রার্ন্ডিং করে আসছে।

এছাড়াও করোনা সময়ে এনএইচএস সহ ফ্রন্ট লাইন ওয়ার্কারদের ফ্রি খাবার দিয়ে মানবিক ও সেবামূলক কাজ করে বৃটেনব্যাপী বহুল প্রসংশীত হয়েছে। ( বিজ্ঞপ্তি )

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন