রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আব্দুল মুনিম জাহেদীর নামে মানহানিকর ক্যাপশন দিয়ে ভিডিও প্রচারের ঘটনায় দুঃখ প্রকাশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল মুনিম জাহেদী ক্যারলের নামে আপত্তিকর ও মানহানিকর ক্যাপশন দিয়ে ভিডিও ক্লিপ প্রচারের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন দ্যা ম্যান এন্ড কোম্পানীর ডাইরেক্টর মোঃ আব্দুল বাসিত ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, “গোলাপগঞ্জ বিয়ানীবাজার আসন” নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে গত ১১ আগস্ট সর্বপ্রথম ভিডিওটি শেয়ার করা হয় । ওই গ্রুপের এডমিন হিশেবে আমার দায়িত্ব ছিলো তৎক্ষনাৎ ভিডিওটি মুছে ফেলা। কিন্তু আমি যথাসময়ে তা করতে পারিনি বলে ভিডিওটি বিভিন্ন গ্রুপে শেয়ার হয়ে যায় । যে নাম্বার থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছিলো সেই নাম্বারে কল করে দেখতে পাই নাম্বারটি বন্ধ রয়েছে । এই হোয়াটসঅ্যাপ গ্রুপে ইতিপূর্বে আরো দুইজন এডমিন ছিলেন তাই কে তাকে গ্রুপে এড করেছেন তা এখনো নিশ্চত হওয়া যায়নি । তবে তাকে শনাক্তকরণে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

তিনি বলেন, জনাব আব্দুল মুনিম ক্যারল একজন সিনিয়র সাংবাদিক ও লেখক এবং কমিউনিটির একজন সজ্জন ব্যক্তিত্ব। তাঁকে নিয়ে মানহানিকর ক্যাপশন দিয়ে এভাবে ভিডিও-ক্লিপ প্রচারের ঘটনায় আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি । পাশাপাশি লন্ডন বাংলা প্রেস ক্লাবের সকল সদস্যের কাছেও আমি দুঃখ প্রকাশ করছি । আশা করছি সকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

 

উল্লেখ্য,  গত ১০ আগস্ট শুক্রবার গার্ডেন টাওয়ার এনআরবি ওউনার্স ফোরামের উদ্যোগে লন্ডন বাংলা প্রেস ক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । উক্ত সংবাদ সম্মেলনে প্রশ্নোত্তর পর্বে গার্ডেন টাওয়ারের ব্যবস্থাপনা সংক্রান্ত বিষয়ে আয়োজকদের উদ্দেশ্যে একটি প্রশ্ন করেন সিনিয়র সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারল। কিন্তু দুঃখজনক হলেও সত্য, সংবাদ সম্মেলনের পরদিনই লক্ষ্য করা যায়, আব্দুল মুনিম জাহেদী ক্যারলের প্রশ্নটি দিয়ে একটি ভিডিও ক্লিপ তৈরি করে তাতে আপত্তিকর ক্যাপশন দিয়ে বিভিন্ন গ্রুপে শেয়ার করা হচ্ছে ।  ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্যদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। এমতাবস্থায় প্রেস ক্লাবের জেনারেল সেক্রেটারি তাইসির মাহমুদ দ্যা ম্যান এন্ড কোম্পানীর ডাইরেক্টর মোঃ আব্দুল বাসিতের কাছে বিষয়টির ব্যাখ্যা দাবী করেন এবং উদ্ভুত পরিস্থিতিতে দ্যা ম্যান এন্ড কোম্পানী আহুত মঙ্গলবারের (২২ আগস্ট ২০২৩) সংবাদ সম্মেলন স্থগিত ঘোষণা করা হয় । এরই প্রেক্ষিতে জনাব আব্দুল বাসিত ২৩ আগস্ট বুধবার আনুষ্ঠানিকভাবে দুঃখ প্রকাশ করেন । সংবাদ বিজ্ঞপ্তি

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন