বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লক্ষণাবন্দ ইউনিয়ন প্রবাসী আন্তর্জাতিক ঐক্য পরিষদ এর আত্মপ্রকাশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিশ্বের সর্বত্র ছড়িয়ে ছিটিয়ে থাকা গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের প্রবাসীদের এক প্লাটফর্মে নিয়ে এসে সকলের ঐক্যবদ্ধ প্রয়াসে ইউনিয়নের সার্বিক উন্নয়নের লক্ষ্যে লক্ষণাবন্দ ইউনিয়ন প্রবাসী আন্তর্জাতিক ঐক্য পরিষদ’ নামে একটি নতুন সংগঠন আত্মপ্রকাশ করেছে।

গত ২৯ ও ৩০ অক্টোবর দুই দিনব্যাপী ভার্চুয়াল সাধারণ সভার মাধ্যমে সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবক আব্দুল মতিন এর সভাপতিত্বে ও সাংবাদিক সৈয়দ নাদির আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নুরুল হক হেলু। দুইদিনব্যাপী সভায় প্রায় অর্ধশত সদস্য বক্তব্য রাখেন।

সভায় সর্বসম্মতিক্রমে  আব্দুল মতিনকে আহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন,লক্ষনাবন্দ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সাঈদ আহমদ, সৈয়দ নাদির আহমদ, আবুল বাহার, নাসির উদ্দিন, এনামুল হক সোহেল, সুহেল আহমদ, জাবেদ আহমদ, লিমন আহমেদ, আনিসুল হক, নুরুল হক হেলু।

সভায় বাহরাইনে দায়িত্ব পালনরত অবস্থায় দুর্ঘটনায় নিহত নোয়াই দক্ষিণভাগ গ্রামের জুয়েল আহমদের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়। সংগঠনের লোগো ও হোয়াটসঅ্যাপ গ্রুপ অনুমোদন করা হয়।

সভায় যুক্তরাজ্য, ফ্রান্স, পর্তুগাল, জার্মানি, ,ইতালি, যুক্তরাষ্ট্র ,চিলি বাহরাইন, ওমান, কাতার, সৌদি আরব ,কুয়েত দুবাই ,দক্ষিণ আফ্রিকা সহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে সদস্যরা অংশগ্রহণ করেন।

অন্যান্যের মধ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য ও পরামর্শ তুলে ধরেন, সর্বজনাব শাজাহান আহমদ, তোফায়েল আহমদ, আব্দুল কাদির, কামাল উদ্দিন, আহমেদ কবির, আমিনুর রহমান, জাহাঙ্গীর আলম, রায়হান আহমদ, আনিসুল হক, জসীমউদ্দীন, আফজাল হোসেন তারেক, আব্দুল মুনিম, জুনেদ আহমদ, লিমন তালুকদার, লিমন আহমেদ, জাহাঙ্গীর আহমদ শিপু, জুবের আহমদ, জুনায়েদ আহমদ, সুমন আহমদ, ফখরুল ইসলাম, শামসুদ্দিন, আনোয়ার হোসেন প্রমুখ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন