বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বার্নলীতে স্বেচ্ছাসেবক লীগের বিজয় দিবস পালিত
শিব্বীর আহমদ শুভ (বার্নলী থেকে )



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গত ১৬ই ডিসেম্বর সোমবার নর্থ ইংল্যান্ডের বার্নলি শহরে স্থানীয় প্যারিশ হলে বার্নলি  আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয় । বার্নলি  স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জনাব জাহেদ মিয়ার সভাপতিত্বে ও জনাব আবু সুফিয়ান সুজনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মুসা । সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলমগীর হোসেন ।
পরে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ , জাতির জনক বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে আলোচনা সভা শুরু হয় ।

আলোচনায় অংশ নেন বার্নলি আওয়ামীলীগ নেতা শিব্বীর আহমদ শুভ , সমুজ মিয়া , নাজীর মিয়া , মাহমুদ মিয়া , মখলিছ মিয়া , শেখ মোহাম্মদ দরছ , আব্দুল কুদ্দুস , বার্নলী যুবলীগ সভাপতি হোসেন আহমদ , সাধারণ সম্পাদক শাহাদত হোসেন আলী , যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম ,বার্নলী শ্রমিকলীগের আহবায়ক আবু সালেহ সিতাজ , সদস্য সচিব রয়েল আহমদ ।

বক্তারা পাকিস্তানি শাসকগোষ্ঠীর সাড়ে তেইশ বছরের নির্বিচার শোষণ, বঞ্চনা আর নির্যাতনের কালো অধ্যায় তুলে ধরেন এবং এরই সাথে ৩০ লক্ষ শহীদ আর দুই লক্ষ মা বোনের ইজ্জ্বতের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে সদা সমুন্নত রাখতে অঙ্গীকার ব্যক্ত করেন ।
আলোচনায় প্রধান অতিথি জনাব মশিউর রহমান মুক্তিযুদ্ধের আদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধুর নির্দেশিত সোনার বাংলা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।
সভায় অন্যান্যদের মধ্যে স্থানীয় আওয়ামীলীগ , যুবলীগ , স্বেচ্ছাসেবকলীগ ও কমিউনিটির আনসার মিয়া , শিপার আহমদ , মাহমুদ আলী , কালা মিয়া , আব্দুল হক , মোহাম্মদ আল আমিন ,দেবরাজ চৌধুরী , হাবিবুর রহমান হাবলু , মোফাজ্জল হোসেন , শাহেদুজ্জামান শিপলু , সালাহ্ উদ্দীন , দেলোয়ার হোসেন দিলু, শাহাদত হোসেন , রাসেল আহমদ, শিমুল প্রমূখ উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন