শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কিং চার্লস ও কুইন কনসোর্ট বাংলা টাউন আসছেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কিং চার্লস ও কুইন কনসোর্ট কেমিলা বাংলা টাউন আসছেন। আগামী ৮ই ফেব্রুয়ারি, বুধবার তাঁরা বাংলা টাউনের আলতাব আলী পার্ক ও ব্রিকলেন পরিদর্শন করবেন। ব্রিটিশ বাংলাদেশি পাওয়ার অ্যান্ড ইন্সপিরেশন (বিবিপিআই) এর প্রতিষ্ঠাতা  আয়েশা কোরেশি এমবিই জেপি এবং কাউন্সিলার আবদাল উল্লাহ এই সফরের আয়োজন করছেন।

টাওয়ার হ্যামলেটস কাউন্সিল, ব্রিকলেন বিজনেস অ্যাসোসিয়েশন এবং ব্রিকলেন জামে মসজিদ ট্রাস্টের পার্টনারশিপে বিবিপিআই এই সফরকে সফল করতে কাজ করছে।

বাংলা টাউন সফরকালে কিং চার্লস এবং কুইন কনসোর্ট কমিউনিটির সেইসব প্রবীণদের সাথে সাক্ষাত করবেন, যারা ৭০ দশকের বর্ণবাদ বিরোধী আন্দোলনে সক্রিয়ভাবে জড়িত ছিলেন।
কোভিড-১৯ এর ধ্বংসাত্মক প্রভাব সম্পর্কে জানতে তাঁরা স্থানীয় চ্যারিটি সংস্থা এবং ব্যবসায়ীদের সাথেও কথা বলবেন। এসময় কিং ও কুইন কনসোর্ট কেমিলাক বিবিপিআই জামদানি নেটওয়ার্কের নারীদের সাথে পরিচয় করিয়ে দেয়া হবে, যারা স্থানীয়, জাতীয় এবং বিশ্বব্যাপী কমিউনিটি উন্নয়নে অসাধারণ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। ব্রিকলেন মসজিদ পরিদর্শনের মাধ্যমে কিং চার্লস ও কুইন কনসোর্ট তাদের বাংলা টাউন পরিদর্শন কর্মসূচীর সমাপ্তি টানবেন। ঐসময় ব্রিকলেন মসজিদ ভবনের ইতিহাস কিং ও কুইন কনসোর্টকে জানানো হবে বলে বিবিপিআই জানিয়েছে।

বিবিপিআই প্রতিষ্ঠাতা কাউন্সিলার আব্দাল উল্লা বলেন, “ব্রিটিশ বাংলাদেশীদের কাছে ব্রিকলেন শুধু একটি রাস্তাই নয়, এরচেয়েও অনেক বেশি কিছু। কিং দম্পতির ব্রিকলেন পরিদর্শনের খবরে আমরা উচ্ছ্বসিত। আমরা তাদের সাথে আমাদের ইতিহাস ও সংস্কৃতির গল্প ভাগাভাগি করার অপেক্ষায় উন্মুখ।” ( বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন