মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজারে বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলেন ৪ শতাধিক রোগী
ব্যবস্থাপনায় ব্রিটিশ-বাংলাদেশীদের সংগঠন রিমোট মেডিকেল রিলিফ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্বাস্থ্য সেবামূলক ব্রিটিশ-বাংলাদেশীদের সংগঠন রিমোট মেডিকেল রিলিফের ব্যবস্থাপনায় সিলেটের বিয়ানীবাজারে প্রায় ৪ শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ  প্রদান করা হয়েছে।

সমাজসেবক ও সংগঠক আব্দুল ওয়াহিদ তারেকের উদ্যোগে ১১ জানুয়ারী বুধবার দিনব্যাপী উপজেলার মুড়িয়া ইউনিয়নের নওয়াগ্রাম সরকারি  প্রগতি প্রাথমিক বিদ্যালয়ে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

রিমোট মেডিকেল রিলিফের মাধ্যমে বিভিন্ন বিভাগের ৫ জন বিশেষজ্ঞ চিকিৎসক, কয়েকজন স্বাস্হ্য সহকারী ও  ফার্মাসিস্ট প্রকৃত সুবিধাবঞ্চিত মানুষের তালিকা করে এই সেবা প্রদান করা হয়।

রিমোট মেডিকেল রিলিফের  চেয়ারম্যান ডা: বিল্লাল খান বলেন, প্রতি বছর ধারাবাহিকভাবে সংগঠনটি বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে প্রকৃত নিডি মানুষদের চিকিৎসকসেবা দিতে কাজ করছে। আমাদের টিম বিশেষজ্ঞ ডাক্তারদের সমন্বয়ে গঠিত।এবং বেশীরভাগ রোগীকে বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়েছে।চেয়ারম্যান ডা: বিল্লাল খান বলেন, প্রত্যন্ত অঞ্চলের রোগীদের সেবা দিতে পেরে আমরা আনন্দিত।

আয়োজক সমাজসেবী ও সংগঠক আব্দুল ওয়াহিদ রিমোট মেডিকেল রিলিফ এর মানবিক সেবামূলক এই উদ্যোগের প্রশংসা করে বলেন, সুবিধা বঞ্চিতদের বড় একটি অংশ বিনা চিকিৎসায় মারা যায়।  ব্রিটিশ-বাংলাদেশীদের এই সংগঠন তাদের সেবায় এগিয়ে এসেছে, যা একটি অনুকরণীয় দৃষ্টান্ত। আমাদের অঞ্চলের পক্ষ থেকে পুরো টিমকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

ফ্রি চিকিৎসা ক্যাম্পে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওয়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাফ হোসেন, যুক্তরাজ্য প্রবাসী ও ৫২বাংলা টিভি  করেসপন্ডেন্ট সাদিক রহমান বকুল,বীর মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন,ইউপি সদস্য জামাল হোসেন, প্রবীন ব্যক্তিত্ব ফখরুল ইসলাম,সেলিম উদ্দিন আহমদ,ছাত্রনেতা আহমেদ সাব্বির,৫২বাংলা টিভি পূর্বাঞ্চল প্রতিনিধি এবাদুর রহমান জাকির,সাংবাদিক আহমদ রেজা চৌধুরী ও সমাজকর্মী শাহেদ আহমদ চৌধুরী, ছাত্রনেতা আহমেদ সাব্বির, আব্দুল মুনিম সাব্বির, মুনিরুল ইসলাম, খায়রুল ইসলাম, সায়েম আহমদ, তাহমিদ হোসেন, আবু সাইদ,হোসেন আহমদ, দেলোয়ার হোসেন দিলু, মাহিন জাকারিয়া প্রমুখ।

অনাড়ম্বরহীন অনুষ্ঠানের শুরুতে সকল মানুষের কল্যাণ ও সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন পরগনাহী দৌলতপুর সিনিয়র আলিম মাদ্রাসার অবসরপ্রাপ্ত আরবি প্রভাষক মাওলাসনা আব্দুল মতিন।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন