শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজারে বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলেন ৪ শতাধিক রোগী
ব্যবস্থাপনায় ব্রিটিশ-বাংলাদেশীদের সংগঠন রিমোট মেডিকেল রিলিফ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্বাস্থ্য সেবামূলক ব্রিটিশ-বাংলাদেশীদের সংগঠন রিমোট মেডিকেল রিলিফের ব্যবস্থাপনায় সিলেটের বিয়ানীবাজারে প্রায় ৪ শতাধিক রোগীকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ  প্রদান করা হয়েছে।

সমাজসেবক ও সংগঠক আব্দুল ওয়াহিদ তারেকের উদ্যোগে ১১ জানুয়ারী বুধবার দিনব্যাপী উপজেলার মুড়িয়া ইউনিয়নের নওয়াগ্রাম সরকারি  প্রগতি প্রাথমিক বিদ্যালয়ে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

রিমোট মেডিকেল রিলিফের মাধ্যমে বিভিন্ন বিভাগের ৫ জন বিশেষজ্ঞ চিকিৎসক, কয়েকজন স্বাস্হ্য সহকারী ও  ফার্মাসিস্ট প্রকৃত সুবিধাবঞ্চিত মানুষের তালিকা করে এই সেবা প্রদান করা হয়।

রিমোট মেডিকেল রিলিফের  চেয়ারম্যান ডা: বিল্লাল খান বলেন, প্রতি বছর ধারাবাহিকভাবে সংগঠনটি বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে প্রকৃত নিডি মানুষদের চিকিৎসকসেবা দিতে কাজ করছে। আমাদের টিম বিশেষজ্ঞ ডাক্তারদের সমন্বয়ে গঠিত।এবং বেশীরভাগ রোগীকে বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়েছে।চেয়ারম্যান ডা: বিল্লাল খান বলেন, প্রত্যন্ত অঞ্চলের রোগীদের সেবা দিতে পেরে আমরা আনন্দিত।

আয়োজক সমাজসেবী ও সংগঠক আব্দুল ওয়াহিদ রিমোট মেডিকেল রিলিফ এর মানবিক সেবামূলক এই উদ্যোগের প্রশংসা করে বলেন, সুবিধা বঞ্চিতদের বড় একটি অংশ বিনা চিকিৎসায় মারা যায়।  ব্রিটিশ-বাংলাদেশীদের এই সংগঠন তাদের সেবায় এগিয়ে এসেছে, যা একটি অনুকরণীয় দৃষ্টান্ত। আমাদের অঞ্চলের পক্ষ থেকে পুরো টিমকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

ফ্রি চিকিৎসা ক্যাম্পে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওয়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাফ হোসেন, যুক্তরাজ্য প্রবাসী ও ৫২বাংলা টিভি  করেসপন্ডেন্ট সাদিক রহমান বকুল,বীর মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন,ইউপি সদস্য জামাল হোসেন, প্রবীন ব্যক্তিত্ব ফখরুল ইসলাম,সেলিম উদ্দিন আহমদ,ছাত্রনেতা আহমেদ সাব্বির,৫২বাংলা টিভি পূর্বাঞ্চল প্রতিনিধি এবাদুর রহমান জাকির,সাংবাদিক আহমদ রেজা চৌধুরী ও সমাজকর্মী শাহেদ আহমদ চৌধুরী, ছাত্রনেতা আহমেদ সাব্বির, আব্দুল মুনিম সাব্বির, মুনিরুল ইসলাম, খায়রুল ইসলাম, সায়েম আহমদ, তাহমিদ হোসেন, আবু সাইদ,হোসেন আহমদ, দেলোয়ার হোসেন দিলু, মাহিন জাকারিয়া প্রমুখ।

অনাড়ম্বরহীন অনুষ্ঠানের শুরুতে সকল মানুষের কল্যাণ ও সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন পরগনাহী দৌলতপুর সিনিয়র আলিম মাদ্রাসার অবসরপ্রাপ্ত আরবি প্রভাষক মাওলাসনা আব্দুল মতিন।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন