বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা
শাকিল সভাপতি,‌ মুকুল সম্পাদক নির্বাচিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দেশে বর্তমানে গণতন্ত্র ও আইনের শাসন নেই। তাই নেতা-কর্মীদের সকল ভেদাভেদ ভুলে খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে বহির্বিশ্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে আরো শক্তিশালী। ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অঙ্গ সহযোগী সংগঠন ইতালিস্হ সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৭ অক্টোবর সন্ধ্যায় ফোরামের আবাক মিনার আহমেদের সভাপতি কে সদস্য জাহাদুল মুকুলের পরিচালনায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব সংগঠনের যুগ্ন আহবায়ক ফজলুর রহমান, হিরা মিয়া, রানা খান,‌ এছাড়াও আরিফ আহমেদ আরিফিন, সালেহ আহমেদ। হেলাল উদ্দিন, আতিক মিয়া, সুমন আহমেদ, ফরহাদ উদ্দিন সহ ইতালিতে বসবাসরত যে আদর্শের সৈনিকরা।

সভায় নেতৃবৃন্দরা সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরাম ইতালির পরবর্তী কার্যক্রম, অগ্রগতি ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বিশেষ আলোচনা করেন।

বিশেষ এই সভা থেকে উপস্থিত জিয়ার সৈনিকদের সর্বসম্মতিক্রমে একটি আংশিক কমিটি ঘোষণা করা হয় এতে সভাপতি হিসেবে মোহাম্মদ গাউসুজ্জামান গেন্দু শাকিল খান, সিনিয়র সহ সভাপতি আরমান উদ্দিন স্বপন সাধারণ সম্পাদক জায়দুল হক মুকুল যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কর সাংগঠনিক সম্পাদক সালেক আহমেদ, কোষাধক্ষ মুসলিম মিয়া, ১ নং সম্মানিত সদস্য সাব্বির আহমেদ এর নাম ঘোষণা করেন আহবায়ক মিনার আহমেদ।

শেষে নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে ত্বরান্বিত করতে প্রবাসে জনমত গঠনে দক্ষ, ত্যাগী ও পরিশ্রমী নেতাদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এবং শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলেও জানান‌ তারা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন