বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা
শাকিল সভাপতি,‌ মুকুল সম্পাদক নির্বাচিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দেশে বর্তমানে গণতন্ত্র ও আইনের শাসন নেই। তাই নেতা-কর্মীদের সকল ভেদাভেদ ভুলে খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে বহির্বিশ্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দলকে আরো শক্তিশালী। ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অঙ্গ সহযোগী সংগঠন ইতালিস্হ সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৭ অক্টোবর সন্ধ্যায় ফোরামের আবাক মিনার আহমেদের সভাপতি কে সদস্য জাহাদুল মুকুলের পরিচালনায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব সংগঠনের যুগ্ন আহবায়ক ফজলুর রহমান, হিরা মিয়া, রানা খান,‌ এছাড়াও আরিফ আহমেদ আরিফিন, সালেহ আহমেদ। হেলাল উদ্দিন, আতিক মিয়া, সুমন আহমেদ, ফরহাদ উদ্দিন সহ ইতালিতে বসবাসরত যে আদর্শের সৈনিকরা।

সভায় নেতৃবৃন্দরা সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরাম ইতালির পরবর্তী কার্যক্রম, অগ্রগতি ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে বিশেষ আলোচনা করেন।

বিশেষ এই সভা থেকে উপস্থিত জিয়ার সৈনিকদের সর্বসম্মতিক্রমে একটি আংশিক কমিটি ঘোষণা করা হয় এতে সভাপতি হিসেবে মোহাম্মদ গাউসুজ্জামান গেন্দু শাকিল খান, সিনিয়র সহ সভাপতি আরমান উদ্দিন স্বপন সাধারণ সম্পাদক জায়দুল হক মুকুল যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কর সাংগঠনিক সম্পাদক সালেক আহমেদ, কোষাধক্ষ মুসলিম মিয়া, ১ নং সম্মানিত সদস্য সাব্বির আহমেদ এর নাম ঘোষণা করেন আহবায়ক মিনার আহমেদ।

শেষে নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে ত্বরান্বিত করতে প্রবাসে জনমত গঠনে দক্ষ, ত্যাগী ও পরিশ্রমী নেতাদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এবং শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে আনুষ্ঠানিক ঘোষণা করা হবে বলেও জানান‌ তারা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন