মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ওল্ডহ্যামে জয়বাংলা উৎসব অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশের গৌরবময় মহান মুক্তিযুদ্ধকালীন সময়ের প্রবাসী সংগঠকদের সম্মাননা প্রদান,আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের মাধ্যমে যুক্তরাজ্যের ওল্ডহামে অনুষ্ঠিত হয়েছে জয় বাংলা উৎসব -২০২২। ওল্ডহাম ছাড়াও ম্যানচেষ্টার,হাইড,বার্মিংহাম,লীডস,স্ট্রোকেন ট্রেন্ট,লিভারপুল,কার্ডিফসহ যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আসা কমিউনিটির নানা শীর্ষজনদের উপস্থিতিতে সোমবার ওল্ডহামের একটি বানকুয়েটিং হলে ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশন ইউকের উদ্যোগে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হয় এই জয় বাংলা উৎসব। এতে বাংলাদেশ থেকে এসে প্রধান অতিথি হিসেবে যোগ দেন ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশনের চেয়ারম্যান মিসেস সীমা হামিদ।

সংবাদ পাঠিকা মুনীরা পারভীনের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠিত জয় বাংলা উৎসবের শুরুতে আগত সকল অতিথিকে স্বাগত এবং এই আয়োজনের প্রেক্ষাপট বর্ণনা করে বক্তব্য রাখেন ইয়ুথ গ্লোবাল ফাউন্ডেশন ইউকের আহবায়ক বিশিষ্ট সাংবাদিক সৈয়দ ছাদেক আহমদ।

অনুষ্টানে বাংলাদেশের গৌরবময় মহান মুক্তিযুদ্ধকালীন সময়ে ওল্ডহামসহ পার্শ্ববর্তি বিভিন্ন স্থানের প্রবাসী সংগঠকদের মঞ্চে নিয়ে এসে বিশেষ সম্মাননা এওয়ার্ড প্রদান করা হয়। স্বাধীনতার অর্ধশত বছর পরে হলেও প্রবাসী সংঠকদের একটি অনুষ্টানে এনে বিশেষ সম্মাননা এওয়ার্ড প্রদান করায় সম্মাননা প্রাপ্তরা ছিলেন আবেগে উচ্ছসিত।

জয় বাংলা উৎসবে ভার্চুয়ালী যোগ দেন যুক্তরাজ্যের বাংলাদেশী হাইকমিশনার সাইদা মুনা তাসনীম। উপস্থিত ছিলেন ম্যানচেষ্টারের বাংলাদেশী সহকারী হাইকমিশনার কাজী জিয়াউল হাসানও।

জয় বাংলা উৎসবে যোগ দিয়ে কমিউনিটির নানা শীর্ষজনরা মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সংঠকদের সম্মাননা প্রদান ও বাংলাদেশের জাতীয় শ্লোগান জয় বাংলাকে প্রবাসেও তুলে ধরার এই প্রয়াসকে স্বাগত জানান।

অনুষ্টানের শেষ পর্যায়ে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান। এতে সঙ্গীত পরিবেশন করেন স্বনামধন্য শিল্পি শতাব্দি কর ও গৌরী চৌধুরী।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন