শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
করোনায় শামসুদ্দিন হাসপাতালের নার্সিং কর্মকর্তার মৃত্যু  » «   দুঃসহ সময়, তবুও ব্রিটেন যেন বেরিয়ে আসতে চায়  » «   ইউরোপের পর দুবাইও স্বাভাবিক হচ্ছে  » «   লিবিয়ায় নিহত বাংলাদেশিদের পরিচয় পাওয়া গেছে  » «   সৌদি আরবে মসজিদ খোলার বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা ও বিধিনিষেধ  » «   লিবিয়ায় মানবপাচারকারীর হাতে ২৬বাংলাদেশি সহ ৩০ জনকে গুলি করে হত্যা  » «   পূর্ব লন্ডনের অগ্নিকাণ্ডের ঘটনায় নিরাপদ আছেন বাসিন্দারা  » «   বাংলাদেশে সীমিত আকারে গণপরিবহনও চলবে  » «   বৈরুত বাংলাদেশ দূতাবাসের কৃতজ্ঞতা প্রকাশ  » «   বেলজিয়ামে জনজীবন স্বাভাবিক হতে শুরু করেছে  » «   লন্ডনে একইদিনে বিয়ানীবাজারের দুই প্রবীণ ব্যক্তি মারা গেছেন  » «   অবৈধদের বৈধতার দাবিতে স্পেনে মানববন্ধন  » «    বিসিএ‘র প্রসংশায় হাউস অফ লর্ডস  » «   নাদেল ও আজাদের রোগমুক্তি কামনায়  পর্তুগাল ছাত্রলীগের দোয়া মাহফিল  » «   স্পেনে ১০ দিনের জাতীয় শোক ঘোষণা  » «  

দুবাইয়ে সি আই পি মাহতাবুর রহমান ও আলহাজ্ব আব্দুল করিমকে সংবর্ধনা



দেশে প্রবাসিদের জন্য একটি অর্থনৈতিক মুক্তাঞ্চল গঠনের দাবি জানানো হয়েছে। সেই সাথে প্রবাসিদের দেশে বিনিয়োগ করার জন্য এই অঞ্চলে সুযোগদানের জন্য অনুরোধ করা হয়েছে। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে দেশের একাধিকবারের শীর্ষ সি আইপি মাহতাবুর রহমান নাসির ও এনআরবি ব্যাংকের পরিচালক আলহাজ্ব আব্দুল করিম সিআইপির নাগরিক সংবর্ধনায় এই দাবি জানান বক্তারা।

রোববার দুবাইয়ের একটি অভিজাত হোটেলে এই আয়োজন করে প্রবাসি বড়লেখা সমাজকল্যাণ পরিষদ। সভায় সভাপতিত্ব সংগঠনের সিনিয়র সহ সভাপতি জাকির হোসোইন হাফিজ।

৭১ টিভির সাংবাদিক লুৎফুর রহমান ও ৫২ বাংলা টিভির তিশা সেনের পরিচালনায় সম্মানিত অতিথি ছিলেন কাতার বাংলাদেশ চেম্বারের সভাপতি আহমেদ রিয়াজ ও মৌলভীবাজারের বড়লেখা সদর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন।

এ সময় আরো বক্তব্য রাখেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলু, কামরান আহমদ, শাহেদ আহমদ, আব্দুল হক ও সিলেটবাসির পক্ষে বক্তব্য রাখেন দেলওয়ার হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিবিসির সাইফুদ্দিন আহমদ, সিআইপি আবুল কালাম, জাকির হোসেইন, হাজী আব্দুল রব, আব্দুল মুহিত, মাসুক উদ্দিন ইউসুফ, ফখরুল ইসলাম, মলিক আহমদ, আব্দুল মালিক, মীর্জা আবু সুপিয়ান, আবুল হাসনাত, হেলাল আহমদ, সাইফুল ইসলাম ইয়াহইয়া, মুজিবুর রহমান, শামীম আহমদ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে প্রবাসি বড়লেখা সমাজকল্যাণ পরিষদ ছাড়াও নানা সংগঠনের পক্ষ থেকে দুজন সিআইপিকে সম্মাননা স্মারক ও মানপত্র প্রদান করা হয়। এ সময় বাংলাদেশ এবং কাতার থেকে আগত অতিথিদেরও সম্মাননা স্মারক প্রদান করেন আয়োজক সংগঠন।