সোমবার, ৬ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
গরীবের অনুদান নয়, ব্যবসায়ীদের ঋণ প্যাকেজ  » «   বিভীষিকার মাঝেও মানবিক যাত্রা নিরন্তর  » «   ”পরিস্থিতি স্বাভাবিক হবে, সুন্দর দিনগুলো আবার ফিরে আসবে”  » «   সিলেটের ফার্মিস আক্তার কোয়ারেন্টাইনে দুস্থ্যদের পাশে  » «   বার্সেলোনায় করোনা আক্রান্তদের পাশে দাড়িয়েছে স্বেচ্ছাসেবী বাংলাদেশিরা  » «   করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ৭২ হাজার ৭৫০ কোটির আর্থিক প্রণোদনা প্যাকেজ ঘোষণা  » «   বিয়ানীবাজারে সিপিবি’র ত্রাণ বিতরণ অব্যাহত  » «   নভেল করোনা ও বিশ্বজনীন সমস্যা  » «   দুবাইয়ে আজ থেকে ২ সপ্তাহের জন্য ২৪ ঘণ্টার নিষেধাজ্ঞা  » «   ক্লাপ ফর কেয়ারার্স মানবিক ব্রিটেনের প্রতিচ্ছবি  » «   পর্তুগালে পাঁচ বাংলাদেশি সহ মোট ৯৮৮৬ জন করোনা আক্রান্ত  » «   ফেইসবুকে এক লাখ ৫২বাংলাপরিবার  » «   বিয়ানীবাজারে বাড়ীতে গিয়ে করোনার নমুনা সংগ্রহ  » «    কানাডা প্রবাসি বড়লেখার সৈয়দ মাছুম আহমদ টুনুর ইন্তেকাল  » «   আমিরাতে করোনা আক্রান্ত প্রথম বাংলাদেশির মৃত্যু  » «  

দুবাইয়ে সি আই পি মাহতাবুর রহমান ও আলহাজ্ব আব্দুল করিমকে সংবর্ধনা



দেশে প্রবাসিদের জন্য একটি অর্থনৈতিক মুক্তাঞ্চল গঠনের দাবি জানানো হয়েছে। সেই সাথে প্রবাসিদের দেশে বিনিয়োগ করার জন্য এই অঞ্চলে সুযোগদানের জন্য অনুরোধ করা হয়েছে। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে দেশের একাধিকবারের শীর্ষ সি আইপি মাহতাবুর রহমান নাসির ও এনআরবি ব্যাংকের পরিচালক আলহাজ্ব আব্দুল করিম সিআইপির নাগরিক সংবর্ধনায় এই দাবি জানান বক্তারা।

রোববার দুবাইয়ের একটি অভিজাত হোটেলে এই আয়োজন করে প্রবাসি বড়লেখা সমাজকল্যাণ পরিষদ। সভায় সভাপতিত্ব সংগঠনের সিনিয়র সহ সভাপতি জাকির হোসোইন হাফিজ।

৭১ টিভির সাংবাদিক লুৎফুর রহমান ও ৫২ বাংলা টিভির তিশা সেনের পরিচালনায় সম্মানিত অতিথি ছিলেন কাতার বাংলাদেশ চেম্বারের সভাপতি আহমেদ রিয়াজ ও মৌলভীবাজারের বড়লেখা সদর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন।

এ সময় আরো বক্তব্য রাখেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলু, কামরান আহমদ, শাহেদ আহমদ, আব্দুল হক ও সিলেটবাসির পক্ষে বক্তব্য রাখেন দেলওয়ার হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিবিসির সাইফুদ্দিন আহমদ, সিআইপি আবুল কালাম, জাকির হোসেইন, হাজী আব্দুল রব, আব্দুল মুহিত, মাসুক উদ্দিন ইউসুফ, ফখরুল ইসলাম, মলিক আহমদ, আব্দুল মালিক, মীর্জা আবু সুপিয়ান, আবুল হাসনাত, হেলাল আহমদ, সাইফুল ইসলাম ইয়াহইয়া, মুজিবুর রহমান, শামীম আহমদ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে প্রবাসি বড়লেখা সমাজকল্যাণ পরিষদ ছাড়াও নানা সংগঠনের পক্ষ থেকে দুজন সিআইপিকে সম্মাননা স্মারক ও মানপত্র প্রদান করা হয়। এ সময় বাংলাদেশ এবং কাতার থেকে আগত অতিথিদেরও সম্মাননা স্মারক প্রদান করেন আয়োজক সংগঠন।