সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধুর সোনার বাংলা এখন আর স্বপ্ন নয় : ড.ম.খা. আলমগীর  » «   করোনা ভাইরাস বর্ণবাদ এবং মানবিক বিপর্যয়  » «   গ্রেটার সিলেট কাউন্সিলের আনন্দ সভা  » «   কবি মেহবুবা হক রুমা‘র কাব্যগ্রন্থ: অষ্টাদশীর অষ্টপ্রহর  » «   কবি ঝিঁনুক জোবায়দা‘র কাব্যগ্রন্থ : কিছু তার আমি হই কিছু তার আমি নই  » «   অসমে সরকারি মাদ্রাসা বন্ধ হচ্ছে : ঘোষণা শিক্ষামন্ত্রীর  » «   বঙ্গবন্ধুকে নিয়ে ৫০ বিষয়ে ৫০ বই  » «   বই মেলায় কবি ইসলাম সাইফুল এর কাব্যগ্রন্থ  কপোতাক্ষীর সাথে আধেক প্রেম  » «   একুশে মেলায় কবি জোহরা রুবী‘র কাব্যগ্রন্থ: অসীমতা ছোঁবই আমি  » «   গোলাপগঞ্জে হাজী আতাউর রহমান মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   লন্ডনে প্রয়াত স্বজনদের জন্য আলীনগর ইউনিয়নবাসির দোয়া মাহফিল  » «   সিলেট এক্সপ্রেস ক্লাবের এন্যুয়েল এওয়ার্ড ইভিনিং এবং চ্যারিটি ডিনার সম্পন্ন  » «   করনো ভাইরাসে লন্ডনে ইজলিংটন সার্জারি বন্ধ  » «   বিয়ানীবাজার পৌর কল্যাণ সমিতি ইউকে’র বিনামূল্যে চক্ষু সেবা প্রদান  » «   ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ২৯শে মার্চ  » «  

দুবাইয়ে সি আই পি মাহতাবুর রহমান ও আলহাজ্ব আব্দুল করিমকে সংবর্ধনা



দেশে প্রবাসিদের জন্য একটি অর্থনৈতিক মুক্তাঞ্চল গঠনের দাবি জানানো হয়েছে। সেই সাথে প্রবাসিদের দেশে বিনিয়োগ করার জন্য এই অঞ্চলে সুযোগদানের জন্য অনুরোধ করা হয়েছে। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে দেশের একাধিকবারের শীর্ষ সি আইপি মাহতাবুর রহমান নাসির ও এনআরবি ব্যাংকের পরিচালক আলহাজ্ব আব্দুল করিম সিআইপির নাগরিক সংবর্ধনায় এই দাবি জানান বক্তারা।

রোববার দুবাইয়ের একটি অভিজাত হোটেলে এই আয়োজন করে প্রবাসি বড়লেখা সমাজকল্যাণ পরিষদ। সভায় সভাপতিত্ব সংগঠনের সিনিয়র সহ সভাপতি জাকির হোসোইন হাফিজ।

৭১ টিভির সাংবাদিক লুৎফুর রহমান ও ৫২ বাংলা টিভির তিশা সেনের পরিচালনায় সম্মানিত অতিথি ছিলেন কাতার বাংলাদেশ চেম্বারের সভাপতি আহমেদ রিয়াজ ও মৌলভীবাজারের বড়লেখা সদর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন।

এ সময় আরো বক্তব্য রাখেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলু, কামরান আহমদ, শাহেদ আহমদ, আব্দুল হক ও সিলেটবাসির পক্ষে বক্তব্য রাখেন দেলওয়ার হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিবিসির সাইফুদ্দিন আহমদ, সিআইপি আবুল কালাম, জাকির হোসেইন, হাজী আব্দুল রব, আব্দুল মুহিত, মাসুক উদ্দিন ইউসুফ, ফখরুল ইসলাম, মলিক আহমদ, আব্দুল মালিক, মীর্জা আবু সুপিয়ান, আবুল হাসনাত, হেলাল আহমদ, সাইফুল ইসলাম ইয়াহইয়া, মুজিবুর রহমান, শামীম আহমদ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে প্রবাসি বড়লেখা সমাজকল্যাণ পরিষদ ছাড়াও নানা সংগঠনের পক্ষ থেকে দুজন সিআইপিকে সম্মাননা স্মারক ও মানপত্র প্রদান করা হয়। এ সময় বাংলাদেশ এবং কাতার থেকে আগত অতিথিদেরও সম্মাননা স্মারক প্রদান করেন আয়োজক সংগঠন।