শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..
কবি ফজলুল হকের প্রয়াণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আশির দশকের শক্তিমান কবি, পঞ্চখন্ডের ভূমি পুত্র l বিশিষ্ট কবি ও বিয়ানীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক আর নেই। মঙ্গলবার বিকেলে সিলেট নগরীর বাসায় তিনি ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)।

কবি ফজলুল হক একজন শক্তিমান কবি হিসেবে সর্বত্র খ্যাতি অর্জন করেন। তিনি বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা বিভাগ থেকে অবসর গ্রহণ করেন। তাঁর বাড়ি বিয়ানীবাজার পৌরশহরের কসবা নয়াটিল্লা এলাকায়। তিনি গত কয়েক বছর থেকে সিলেট নগরীতে বসবাস করেন। সম্প্রতি তিনি ষ্ট্রোকসহ নানা রোগে আক্রান্ত হন। নিজ বাসায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসাধীন ছিলেন তিনি।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ১ মেয়ে স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে মরহুমের জানাযার নামাজের সময় এখনো নির্ধারণ করা হয়নি। জানাযার নামাজের সময় পরবর্তীতে জানানো হবে বলে তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন