রবিবার, ১ অক্টোবর ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ওয়াশিংটন ডিসি থেকে লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্য প্রবাসীরা প্রধানমন্ত্রীকে যেসব দাবী জানিয়েছেন  » «   বার্মিংহাম মিডল্যান্ডস বাংলা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত  » «   নাইট্রাস অক্সাইড এর অপব্যবহারের ঝুঁকি কমাতে টাওয়ার হ্যামলেটস এবং কুইন মেরি ইউনিভার্সিটির সম্মিলিত উদ্যোগ  » «   স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ব্যারিস্টার আবুল কালাম চৌধুরীর মনোনয়ন নিশ্চিত করার দাবী  » «   মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  » «   টরেন্টো বাংলা পাড়া ক্লাবের ১ম ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত  » «   ফুটবলের ব্যাখ্যাতিত নায়ক  » «   বিলেতে হালাল ব্যবসায় হাবিবুর রহমানের সাফল্য  » «   ইউ‌কে বাংলা প্রেসক্লা‌বের দোয়া মাহ‌ফিল  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ‘মোবাইল ক্লিনিক’ সেবা উদ্বোধন  » «   লণ্ডনে গ্রেটার পাতন এসোসিয়েশন ইউকের বর্ণাঢ্য অভিষেক  » «   সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের দ্বি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত  » «   ইস্টহ্যান্ডস’র আয়োজনে লন্ডনে বাগান প্রেমীদের মিলন মেলা  » «   লন্ডন বাংলা স্কুল এর আনুষ্ঠানিক উদ্বোধন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..
কবি ফজলুল হকের প্রয়াণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আশির দশকের শক্তিমান কবি, পঞ্চখন্ডের ভূমি পুত্র l বিশিষ্ট কবি ও বিয়ানীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক আর নেই। মঙ্গলবার বিকেলে সিলেট নগরীর বাসায় তিনি ইন্তেকাল করেন (ইন্না…রাজিউন)।

কবি ফজলুল হক একজন শক্তিমান কবি হিসেবে সর্বত্র খ্যাতি অর্জন করেন। তিনি বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা বিভাগ থেকে অবসর গ্রহণ করেন। তাঁর বাড়ি বিয়ানীবাজার পৌরশহরের কসবা নয়াটিল্লা এলাকায়। তিনি গত কয়েক বছর থেকে সিলেট নগরীতে বসবাস করেন। সম্প্রতি তিনি ষ্ট্রোকসহ নানা রোগে আক্রান্ত হন। নিজ বাসায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসাধীন ছিলেন তিনি।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ১ মেয়ে স্ত্রীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে মরহুমের জানাযার নামাজের সময় এখনো নির্ধারণ করা হয়নি। জানাযার নামাজের সময় পরবর্তীতে জানানো হবে বলে তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন