শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালিতে বাংলাদেশ কনস্যুলেট জেনারেল মিলানের তত্ত্বাবধায়নে জেনোভায় দুই দিন ব্যাপী কনস্যুলেট সেবা প্রদান করা হয়েছে। মিলান কনস্যুলেট জেনারেলের কনস্যুল‌ এম.জে.এইচ জাবেদ এর নেতৃত্বে পাঁচ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল শনি ও রবিবার এ সেবা প্রদান করেন।

কনস্যুলেট সেবা নিতে জেনোভার বিভিন্ন প্রভিন্স থেকে সেবা নিতে ছুটে আসেন অসংখ্য প্রবাসী বাংলাদেশিরা। কনস্যুলেট সেবায় উপস্থিতি ছিল চোখে পড়ার মত।‌প্রবাসীরা নতুন পাসপোর্টের আবেদন, পাসপোর্ট নবায়ন, সার্টিফিকেট প্রদানসহ যাবতীয় কনস্যুলেট সেবা গ্রহন করেন।
প্রবাসীদের সেবা দিতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন দূতাবাস কর্মকর্তারা।

অত্যন্ত সুন্দর ও সচ্ছ সেবা প্রদান করায় উপস্থিত সকলের মুখে প্রাণবন্ত হাসি লক্ষ্য করা যায়। সাংবাদিকদের সাক্ষাৎকারে তারা আনন্দ প্রকাশ করেন। তারা মনে করেন বছরে তিন‌ থেকে চার বার কনস্যুলেট সেবা দিলে আশা করা যায় প্রবাসীদের দুর্ভোগ অনেকটা কমে আসবে। প্রবাসীবান্ধব সরকারের কাছে তারা এ দাবি জানান।

মিলান কনস্যুলেট জেনারেলের কনস্যুল জেনারেল এম.জে.এইচ জাবেদ বলেন, এই দুইদিনে আমরা প্রায় এক হাজার মানুষকে সেবা দেয়ার সর্বোচ্চ চেষ্টা করেছি। আর সময়ের কারণে যাদের সেবা দিতে পারিনি আশা করি আবার খুব শীঘ্রই দেখা হবে।‌ দুদিনে প্রায় সহস্রাধিক প্রবাসীকে বিশেষ পরামর্শ প্রদান করা হয়।

দুই দিনের কনস্যুলেট সেবা শেষে অত্যন্ত সুন্দর ও সচ্ছ সেবা প্রদানের জন্য ইতালি আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন এর নেতৃত্বে জেনোভায় বসবাসরত মুজিব আদর্শের সৈনিকরা সহ জেনোভা আওয়ামী লীগ, যুগলীগের নেতৃবৃন্দরা বাংলাদেশ কনস্যুলেট জেনারেল মিলানের সকল কর্মকর্তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন ইতালী আওয়ামী লীগের অন্যতম নেতা রিপন মাঝি, জেনোভা আওয়ামী লীগের সভাপতি মামুন সরদার, সাধারণ সম্পাদক মিন্টু মোড়ল, সিনিয়র সহ সভাপতি মির্জা গিয়াস মাহমুদ, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, অন্যতম নেতা মিসবাউর রহমান মিসবা, জেনোভা যুবলীগ সভাপতি মাসুদ রানা হাওলাদার, সাধারণ সম্পাদক মাইন হোসেন মাইন, সাংগঠনিক সম্পাদক সুমন কবির, সদস্য শাহজাহান, প্রধান উপদেষ্টা বশির তালুকদার সহআরো অনেকেই।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন