শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «   ‘এখন হয়েছে উল্টো, পুরুষরা বাজারে এসে খাই, পরে পরিবারের জন্য কিনে নিয়ে যাই‘!  » «   বিশ্বনাথে ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ করেছে ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনে ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের  ইফতার ও গুনীজন  সম্মাননা অনুষ্ঠান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

লন্ডনে ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে  ইফতার ও গুনীজনদের  সম্মাননা প্রদান করেছে।

১১ই এপ্রিল সোমবার, পূর্ব লন্ডনের একটি অভিজাত রেষ্টুরেন্টে  উপস্থিত ছিলেন সংগঠনের নব গঠিত কমিটির কর্মকর্তা , উপদেষ্টাবৃন্দ সহ যুক্তরাজ্যে বসবাসরত ছোটদেশ গ্রামের প্রবাসীবৃন্দ।

সংগঠনের  সভাপতি সারওয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপদেষ্টা যথাক্রমে জালাল উদ্দিন, ফখরুল ইসলাম দলা, সারওয়ার হোসেন ইনু, আবদুল মুকিত খাঁন মুক্তা, আবুল আজাদ, আতিকুর রহমান,সাহেদ উদ্দিন, প্রবীন ব্যক্তিত্ব নজরুল ইসলাম আমীন, আব্দুল করিম, আব্দুল কুদ্দুস ও মস্তাব আলী।

পবিত্র কোরআন থেকে পাঠ করেন সংগঠনের কোষাধ্যক্ষ আবুল হাসনাত সাজু ।

২০১৩ সালে প্রতিষ্ঠিত সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ছোটদেশ গ্রামের যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন-  ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে   প্রতিষ্ঠাকালীন সময় থেকে যারা বিভিন্ন মেয়াদে  সংগঠনকে নেতৃত্ব দিয়ে নিজ অঞ্চলের মানুষের আর্থ সামাজিক উন্নয়নে সাংগঠনিকভাবে অবদান রেখেছেন   তাদের সম্মাননা প্রদান হয়।

তারা হলেন- সাবেক সভাপতি ফখরুল ইসলাম দলা, সারওয়ার হোসেন ইনু, আবদুল মুকিত খাঁন মুক্তা, সাবেক সাধারণ সম্পাদক আবুল আজাদ, আতিকুর রহমান, আব্দুল সালিক ও মাসুক আহমদ, কোষাধ্যক্ষ জালাল উদ্দিন।

অনুষ্ঠানে  সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সহ সভাপতি ফখরুল ইসলাম,মাসুক আহমদ,সহ সাধারণ সম্পাদক আলী হোসেন, রেজাউল করিম, কোষাধ্যক্ষ আবু হাসনাত সাজু, সহ কোষাধ্যক্ষ আতিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল সালিক, সহ সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক  খালেদ আহমদ ডালিম, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক   সাইদুল ইসলাম ও জুয়ের আহমদ, প্রচার সম্পাদক ময়নুল ইসলাম, সহ প্রচার সম্পাদক রেজাউল করিম।

গ্রামের প্রবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন-  সামছুল ইসলাম, জামাল উদ্দিন, মাসুম আহমদ,আমিনুল বাসার, জাকির হোসেন, সামছুল হুদা, আব্দুস সবুর, মো. আসিম জনি ও শামীম আহমদ প্রমূখ।

সংগঠনের সভাপতি সারওয়ার হোসেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও কোষাধ্যক্ষ আবুল হাসনাত সাজু ইফতার ও সম্মাননা অনুষ্ঠানে লন্ডনসহ যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে উপস্থিত হওয়া গ্রামের সকল প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলেরর সহযোগিতায় আমরা ভবিষ্যতেও এরকম আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করছি।

ইফতার শেষে চা  চক্রের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন