শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনে ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের  ইফতার ও গুনীজন  সম্মাননা অনুষ্ঠান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

লন্ডনে ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে  ইফতার ও গুনীজনদের  সম্মাননা প্রদান করেছে।

১১ই এপ্রিল সোমবার, পূর্ব লন্ডনের একটি অভিজাত রেষ্টুরেন্টে  উপস্থিত ছিলেন সংগঠনের নব গঠিত কমিটির কর্মকর্তা , উপদেষ্টাবৃন্দ সহ যুক্তরাজ্যে বসবাসরত ছোটদেশ গ্রামের প্রবাসীবৃন্দ।

সংগঠনের  সভাপতি সারওয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপদেষ্টা যথাক্রমে জালাল উদ্দিন, ফখরুল ইসলাম দলা, সারওয়ার হোসেন ইনু, আবদুল মুকিত খাঁন মুক্তা, আবুল আজাদ, আতিকুর রহমান,সাহেদ উদ্দিন, প্রবীন ব্যক্তিত্ব নজরুল ইসলাম আমীন, আব্দুল করিম, আব্দুল কুদ্দুস ও মস্তাব আলী।

পবিত্র কোরআন থেকে পাঠ করেন সংগঠনের কোষাধ্যক্ষ আবুল হাসনাত সাজু ।

২০১৩ সালে প্রতিষ্ঠিত সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ছোটদেশ গ্রামের যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন-  ছোটদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে   প্রতিষ্ঠাকালীন সময় থেকে যারা বিভিন্ন মেয়াদে  সংগঠনকে নেতৃত্ব দিয়ে নিজ অঞ্চলের মানুষের আর্থ সামাজিক উন্নয়নে সাংগঠনিকভাবে অবদান রেখেছেন   তাদের সম্মাননা প্রদান হয়।

তারা হলেন- সাবেক সভাপতি ফখরুল ইসলাম দলা, সারওয়ার হোসেন ইনু, আবদুল মুকিত খাঁন মুক্তা, সাবেক সাধারণ সম্পাদক আবুল আজাদ, আতিকুর রহমান, আব্দুল সালিক ও মাসুক আহমদ, কোষাধ্যক্ষ জালাল উদ্দিন।

অনুষ্ঠানে  সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সহ সভাপতি ফখরুল ইসলাম,মাসুক আহমদ,সহ সাধারণ সম্পাদক আলী হোসেন, রেজাউল করিম, কোষাধ্যক্ষ আবু হাসনাত সাজু, সহ কোষাধ্যক্ষ আতিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল সালিক, সহ সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক  খালেদ আহমদ ডালিম, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক   সাইদুল ইসলাম ও জুয়ের আহমদ, প্রচার সম্পাদক ময়নুল ইসলাম, সহ প্রচার সম্পাদক রেজাউল করিম।

গ্রামের প্রবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন-  সামছুল ইসলাম, জামাল উদ্দিন, মাসুম আহমদ,আমিনুল বাসার, জাকির হোসেন, সামছুল হুদা, আব্দুস সবুর, মো. আসিম জনি ও শামীম আহমদ প্রমূখ।

সংগঠনের সভাপতি সারওয়ার হোসেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও কোষাধ্যক্ষ আবুল হাসনাত সাজু ইফতার ও সম্মাননা অনুষ্ঠানে লন্ডনসহ যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে উপস্থিত হওয়া গ্রামের সকল প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সকলেরর সহযোগিতায় আমরা ভবিষ্যতেও এরকম আয়োজন করার প্রত্যয় ব্যক্ত করছি।

ইফতার শেষে চা  চক্রের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন