সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের টুর্নামেন্ট সম্পন্ন, তাজ ও শাহিনুর জুটি চ্যাম্পিয়ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে গত বুধবার ৩০ মার্চ বৃটেনের জনপ্রিয় ব্যাডমিণ্টন ক্লাব তাকাওয়া ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী সম্পন্ন হয়েছে।
মাইল্যান্ড স্পর্টস সেন্টারে সফল ভাবে অনুষ্টিত হয় দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতা।

খেলার প্রথম পুরুস্কার ছিল নগদ অর্থ এবং ট্রফি, দ্বিতীয় পুরুস্কারেও ছিল নগদ অর্থ এবং ট্রফি।

উত্তেজনাপূর্ণ এই খেলায় ফাইনালে এ কেটাগরির চান ও বাচ্চু জুটি বনাম জুনেদ ও আলতাফ জুটিঅংশ নেয়। এতে চান ও বাচ্চু জুটি, জুনেদ ও আলতাফ জুটি কে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। এই দুটি দল যথাক্রমে প্রথম ও দ্বিতীয় স্থান হিসাবে নগদ অর্থ ও ট্রফি জিতে।

কেটাগরি ডি খেলায় বিজয়ী হন তাজ ও শাহিনুর জুটি, দ্বিতীয় স্থান শাহ এবং শিরন জুটি.

দুদিন ব্যাপী এই খেলায় প্রচুর দর্শক অনেক আনন্দ উপভোগ করেন। খেলায় স্পন্সর করে সহযোগিতা করেন রাইটলেন প্রপার্টিস স্বত্বাধিকারী ও তাকাওয়া ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি ফারুক ফুয়াদ চৌধুরী।

খেলা শেষে অতিথি হিসেবে সকল বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন খেলার অন্যতম আয়োজক তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, ভাইস চেয়ারম্যান আব্দুল কাহার, সেক্রেটারি ফারুক ফুহাদ চৌধুরী, জনপ্রিয় খেলোয়াড় ও ট্রেজারার মুয়াজ্জিম আহমেদ রিবু, পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথিরা বলেন, সুস্বাস্থের জন্য খেলাধুলার বিকল্প নেই। তাই নিয়মিত খেলাধুলা করা খুবই প্রয়োজন। এছাড়াও কমিউনিটিতে খেলাধুলার প্রতি মানুষদের আগ্রহ তৈরী করতে টুর্নামেন্টে আয়োজনের বিকল্প নেই।

অনুষ্ঠানে জানানো হয়, তাকওয়া বেডমিন্ট ক্লাবের পক্ষ থেকে শীঘ্রই একটি গোল্ড কাপ টুর্নামেন্টের আয়োজন করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের অ্যাসিস্ট্যান্ট ট্রেজারার আলতাফ হোসাইন, স্পোর্টস সেক্রেটারি মুহাম্মদ চান মিয়া, অ্যাসিস্ট্যান্ট স্পোর্টস সেক্রেটারি শাহ মুহাম্মদ মুসাদ্দিক আলী, মেম্বারশিপ সেক্রেটারি মোহাম্মদ ফয়সল ইসলাম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারিনির্বাহী মনসুর আলী তাজ, নির্বাহী সদস্য , আয়নুল হক, হাফিজ শাহিনুর, মোহাম্মদ আবু জাফর বাচ্চু, মোহাম্মদ মুন্না মিয়া, জুয়েল, নুরে আলম, হোসেন আহমদ, আকছার, রুবেল, শিরুল প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন