মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের টুর্নামেন্ট সম্পন্ন, তাজ ও শাহিনুর জুটি চ্যাম্পিয়ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে গত বুধবার ৩০ মার্চ বৃটেনের জনপ্রিয় ব্যাডমিণ্টন ক্লাব তাকাওয়া ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী সম্পন্ন হয়েছে।
মাইল্যান্ড স্পর্টস সেন্টারে সফল ভাবে অনুষ্টিত হয় দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতা।

খেলার প্রথম পুরুস্কার ছিল নগদ অর্থ এবং ট্রফি, দ্বিতীয় পুরুস্কারেও ছিল নগদ অর্থ এবং ট্রফি।

উত্তেজনাপূর্ণ এই খেলায় ফাইনালে এ কেটাগরির চান ও বাচ্চু জুটি বনাম জুনেদ ও আলতাফ জুটিঅংশ নেয়। এতে চান ও বাচ্চু জুটি, জুনেদ ও আলতাফ জুটি কে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। এই দুটি দল যথাক্রমে প্রথম ও দ্বিতীয় স্থান হিসাবে নগদ অর্থ ও ট্রফি জিতে।

কেটাগরি ডি খেলায় বিজয়ী হন তাজ ও শাহিনুর জুটি, দ্বিতীয় স্থান শাহ এবং শিরন জুটি.

দুদিন ব্যাপী এই খেলায় প্রচুর দর্শক অনেক আনন্দ উপভোগ করেন। খেলায় স্পন্সর করে সহযোগিতা করেন রাইটলেন প্রপার্টিস স্বত্বাধিকারী ও তাকাওয়া ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি ফারুক ফুয়াদ চৌধুরী।

খেলা শেষে অতিথি হিসেবে সকল বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন খেলার অন্যতম আয়োজক তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, ভাইস চেয়ারম্যান আব্দুল কাহার, সেক্রেটারি ফারুক ফুহাদ চৌধুরী, জনপ্রিয় খেলোয়াড় ও ট্রেজারার মুয়াজ্জিম আহমেদ রিবু, পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথিরা বলেন, সুস্বাস্থের জন্য খেলাধুলার বিকল্প নেই। তাই নিয়মিত খেলাধুলা করা খুবই প্রয়োজন। এছাড়াও কমিউনিটিতে খেলাধুলার প্রতি মানুষদের আগ্রহ তৈরী করতে টুর্নামেন্টে আয়োজনের বিকল্প নেই।

অনুষ্ঠানে জানানো হয়, তাকওয়া বেডমিন্ট ক্লাবের পক্ষ থেকে শীঘ্রই একটি গোল্ড কাপ টুর্নামেন্টের আয়োজন করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের অ্যাসিস্ট্যান্ট ট্রেজারার আলতাফ হোসাইন, স্পোর্টস সেক্রেটারি মুহাম্মদ চান মিয়া, অ্যাসিস্ট্যান্ট স্পোর্টস সেক্রেটারি শাহ মুহাম্মদ মুসাদ্দিক আলী, মেম্বারশিপ সেক্রেটারি মোহাম্মদ ফয়সল ইসলাম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারিনির্বাহী মনসুর আলী তাজ, নির্বাহী সদস্য , আয়নুল হক, হাফিজ শাহিনুর, মোহাম্মদ আবু জাফর বাচ্চু, মোহাম্মদ মুন্না মিয়া, জুয়েল, নুরে আলম, হোসেন আহমদ, আকছার, রুবেল, শিরুল প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন