সোমবার, ১৭ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সাংবাদিক ওয়েছের পিতা বীর মুক্তিযোদ্ধার ইন্তেকাল : লন্ডন বাংলা প্রেস ক্লাব ও নেবট্রার শোক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

এটিএন বাংলা ইউকের ম্যানচেস্টার প্রতিনিধি, সাংবাদিক আমিনুল হক ওয়েসের পিতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোমবার দুপুরে সিলেট শহরের একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।

জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ভূরাখালি গ্রামের বাসিন্দা আব্দুল হক ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ ভূমিকা পালন করেন এবং পাকিস্তানি বাহিনীর সঙ্গে সম্মুখ যুদ্ধে তিনি গুরুতর আহত হন। বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের লাশ গ্রামের বাড়ি ভূরাখালি নেওয়া হয়েছে। সেখানে রাষ্টীয় মর্যাদায় তাকে সমাহিত করা হবে।

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাবেক সদস্য, সাংবাদিক আমিনুল হক ওয়েছের পিতা আব্দুল হকের মৃত্যুতে ক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন এবং বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের  আত্মার মাগফিরাত কামনা করেন। এদিকে নর্থইংল্যান্ড বাংলাদেশ টিভি জার্নলিস্ট এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ শাহাজাহান ও সাধারন সম্পাদক তৈয়বুর রহমান শ্যামল ও কোষাধ্যক্ষ দেলওয়ার হোসেন শিবলি এক শোকবার্তায় সংগঠনের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ওয়েছের পিতা মরহুম আব্দুল হকের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন এবং বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের  আত্মার মাগফিরাত কামনা করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন