রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজার ডেভেলপমেন্ট সোসাইটি ইউকের এর সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার ডেভেলপমেন্ট সোসাইটি ইউকের এর সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। গত রোববার (২০ মার্চ) লন্ডন মুসলিম সেন্টারে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভায় সোসাইটির সভাপতি মুহাম্মদ বাবুল খানের সভাপতিত্বে ও সেক্রেটারি নুরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেন কয়েছ আহমদ।

এরপর সোসাইটির সভাপতি মুহাম্মদ বাবুল খান বিগত সেশনের (২০২০/২০২১) কার্যক্রমের প্রতিবেদম প্রকাশ করেন।

সভায় নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সাংবাদিক ও লেখক, লন্ডন এডুকেশন ট্রাস্ট এবং লন্ডন ইক্বরা ইনিস্টিউটের সভাপতি আব্দুল মুনিম জাহেদী ক্যারল এবং গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক রাজু মুহাম্মদ শিবলি।

নির্বাচনে সোসাইটির সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে বর্তমান সভাপতি মুহাম্মদ বাবুল খান আবারো ২০২২-২০২৩ সেশনের জন্য আবারো সভাপতি নির্বাচিত হন।

পর্যায়ক্রমে সভাপতি মুহাম্মদ বাবুল খান উপস্থিত সদস্যদের সম্মতিতে সোসাইটির সাধারণ সম্পাদক মুহাম্মদ নুরুজ্জামান ও ট্রেজারার আহমদ হুসাইনকে মনোনীত করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্ট লন্ডন মসজিদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও লেখন আব্দুল মুনিম জাহেদী ক্যারল, গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক রাজু মুহাম্মদ শিবলি, ইস্ট লন্ডন মসজিদের হেড অফ এসেট আসাদ মুহাম্মদ জামান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মুছাদ্দিক আহমদ, মাওলানা আব্দুল মুনিম চৌধুরী, আকনু হুসাইন, আব্দুল মজিদ, সালেহ আহমদ, আব্দুল্লাহ আল মুনিম, জাকের আহমদ চৌধুরী, নুরুজ্জামান, খালেদ মুশাররফ, এমদাদুল হক কাজল, আহমদ হুসাইন প্রমুখ। অনুষ্ঠানে নতুন সদস্যদের মধ্যে আজীবন সদস্যপদ সার্টিফিকেট বিতরণ করা হয়। এছাড়াও অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে ইসলামী সংগীত পরিবেশন করেন রাফি বিন মুনিম, সাইফুল আলম দুলাল। রাতের ভোজনের মাধ্যমে সভার সমাপ্তি হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন