বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  » «   টরেন্টো বাংলা পাড়া ক্লাবের ১ম ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত  » «   ফুটবলের ব্যাখ্যাতিত নায়ক  » «   বিলেতে হালাল ব্যবসায় হাবিবুর রহমানের সাফল্য  » «   ইউ‌কে বাংলা প্রেসক্লা‌বের দোয়া মাহ‌ফিল  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ‘মোবাইল ক্লিনিক’ সেবা উদ্বোধন  » «   লণ্ডনে গ্রেটার পাতন এসোসিয়েশন ইউকের বর্ণাঢ্য অভিষেক  » «   সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের দ্বি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত  » «   ইস্টহ্যান্ডস’র আয়োজনে লন্ডনে বাগান প্রেমীদের মিলন মেলা  » «   লন্ডন বাংলা স্কুল এর আনুষ্ঠানিক উদ্বোধন  » «   লন্ডনে বইমেলা সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব  » «   চ্যানেল এস এর সিনিয়র নিউজ প্রেজেন্টার মুনিরা পারভিনের মাতা শাহানা সুলতানা’র মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দের শোক  » «   কানাডায় স্বাগতম ! তবে তার আগে…  » «   ইউ‌কে-বাংলা প্রেসক্লা‌বের সভাপ‌তি রেজা আহমদ ফয়সল চৌধুরীর মাতৃবিয়োগে ৫২বাংলার শোক প্রকাশ  » «   ইউ‌কে-বাংলা প্রেসক্লা‌বের সভাপ‌তি রেজা আহমদ ফয়সল চৌধুরীর মাতৃবিয়োগে শোক প্রকাশ  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর উদ্যোগে কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ মার্চ সোমবার সন্ধ্যা  ৮ টায় পূর্ব লন্ডনের ব্রিকলেন মসজিদের হলরুমে ট্রাস্টের  সভাপতি আসাব উদ্দিন আহমদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নজরুল হকের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন এবিএম নাসিম।

সভার শুরুতে বিগত সময়ের বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা ও পর্যালোচনা করা হয় এবং ভবিষ্যতে ওয়েলফেয়ার ট্রাস্টের বিভিন্ন কার্যক্রমকে গতিশীল রাখতে ঐক্যমত্য পোষণ করা হয়।

এছাড়া আগামী রামাদান কালেকশন সহ মোল্লাপুর গ্রামের বেকার ছেলে- মেয়েদের কারিগরি প্রশিক্ষণের মাধ্যমে তাদেরকে স্বাবলম্বি করে দেওয়ার ব্যাপারে একটি নীতিগত সিদ্ধান্ত গৃহিত হয়।

এছাড়া  বক্তারা  ভবিষ্যতে মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটি ওয়েলফেয়ার ট্রাস্ট কে  একটি সামাজিক সেবাবান্ধব কার্যকরী সংগঠন হিসাবে সুবিধা বঞ্চিত  ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে  সবার পরামর্শ ও সহযোগিতা কামনা করে বলেন- সকলের সহযোগিতায় সামাজিক ও চ্যারিটেবল কাজ করলে এর সুফল অনেক ভালো হয়।

সংগঠনের নানা কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন- মোঃ আসলাম উদ্দিন, সুলতান আহমদ, ফেরদৌস তাপাদার, মুজিবুর রহমান,নাজমুল ইসলাম তাপাদার, মুহিবুর রহমান সেলিম, জাকির হোসাইন,হেলাল উদ্দিন, রিয়াদ আহমেদ সৈয়দ, বাবুল আহমেদ এবিএম নাসিম, আখতার হোসেন চৌধুরী ,আব্দুর রাজ্জাক, মতিউর রহমান ,মাহতাব উদ্দিন আহমদ, ইকবাল হোসেন চৌধুরী, উজ্জল চৌধুরি, সাইফুল আলম ,মোঃ শাহারুল ইসলাম টিপু।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন