শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে এর নির্বাহী পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে এর নির্বাহী পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ই মার্চ  সন্ধ্যায় ক্লাবের সাধারণ সম্পাদক  আব্দুল মোমিন বেলাল এর বাসায় অনুষ্ঠিত হয়। সভায়  সংগঠনের নির্বাহী পরিষদের অনেকে ভার্চুয়ালি নিজেদের মতামত ব্যক্ত করেন।

বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে এর সভাপতি নাজিম উদ্দিন এর সভাপতিত্বে ও সহ সভাপতি মোহাম্মদ হুমায়ূন কবীর এর উপস্থাপনায় বিশেষ অতিথি  ছিলেন যুক্তরাজ্যের সাবেক জিপি ডা: নজরুল ইসলাম।

সভায় সর্ব সম্মতিক্রমে আগামী রমজান মাসে যুক্তরাজ্যে  বসবাসরত বড়লেখা উপজেলাবাসিকে নিয়ে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন এবং বড়লেখায় একটি অসহায় পরিবারকে গৃহ নির্মাণ করে দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ক্লাবের প্রধান উপদেষ্টা  শাহাব উদ্দিন, জালাল উদ্দিন আহমেদ, বাবুল আহমেদ, মৌলানা মুসলেহ উদ্দিন, হাফিজ মৌলানা আব্দুল্লাহ, সরফ উদ্দিন,লিটন আহমেদ, আবু রহমান, এমরান আহমেদ পান্না, সাহাব উদ্দিন জুনিয়র, শামীম আহমেদ, হাসান পারভেজ চৌধুরী রাছেল, ফয়সল আহমদ, এলাইছ আহমেদ, আবুল কাসেম আলী, সালাহ উদ্দীন এনাম, সলিসিটর আবুল কালাম রুকন, সিরাজ উদ্দিন, ফয়সল উদ্দিন, হুসেন আহমেদ ও জাফর ইমাম জুবের প্রমুখ।

সভা শেষে মৌলানা হাফিজ আবদুল্লাহ এর পরিচালনায় দোয়া অনুষ্ঠিত হয় এবং নৈশ্য ভোজের মাধ্যমে সভার কাজ সমাপ্ত হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন