শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কলমাকান্দায় বজ্রপাতে কৃষকের ৫ টি গরুর মৃত্যু বৃদ্ধ কৃষক গুরুতর আহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোনার কলমাকান্দায় বজ্রপাতে পাঁচটি গরুর মৃত্যু ও কৃষক আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (৩১ মে) দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়নে ধনুন্দ গ্রামে বজ্রপাতের ঘটনা ঘটলে ৪টি গরু মারা যাওয়া সহ আহত বৃদ্ধ কৃষক হরিমন সরকার (৬০) আহত হয়েছেন।

অপরদিকে একই সময়ে কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের শালিকাবাম গ্রামে বজ্রপাতের ঘটনা ঘটলে আরো ১টি গরু মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

আহত বৃদ্ধকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বৃদ্ধের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে হরিমান তার ছয়টি গরু বন্দে (মাঠ) ঘাস খাওয়ার জন্য দিয়ে এসেছিলেন।
সোমবার বেলা সাড়ে ১১টার দিকে আকাশে কালো মেঘ ও বৃষ্টির সম্ভাবনা দেখা দিলে তিনি সেখান থেকে গরুগুলোকে গোয়ালে তোলার জন্য বাড়ির উঠানে নিয়ে আসেন। এরমধ্যে দুটি গরুকে গোয়ালে বেঁধে বাকি গরুগুলোকে উঠান থেকে আনতে গেলে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই চারটি গরু মারা যায় এবং ওই বৃদ্ধ কৃষক গুরুতর আহত হয়ে পড়ে যান।

পরে পরিবারের লোকজন বৃদ্ধ হরিমনকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

কলমকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. উম্মে সুমাইয়া বলেন , বজ্রপাতের প্রভাবে পালস কম ও হার্টে সমস্যা পাওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘরের অক্সিজেন জোগান দেবে তুলসী-অ্যালোভেরা-বাঁশ


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন