শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নিজ বাহাদুরপুর  ইউনিয়ন ছাত্রলীগের  সাবেক  সভাপতি  ছালাহ উদ্দীন সংবর্ধিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বড়লেখা  উপজেলার   নিজ বাহাদুরপুর  ইউনিয়ন  ছাত্রলীগের  সাবেক  সভাপতি, শিক্ষানুরাগী ও সমাজকর্মী   ছালাহ উদ্দীন দীর্ঘদিন পর  প্রবাস থেকে দেশে আগমন উপলক্ষে  নিজ বাহাদুরপুর  ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ এ পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

সংগঠনের নেতৃবৃন্দ ৩০মে রবিবার করোনাকালীন সময় বিবেচনায় রেখে  এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ফুলেল শুভেচ্ছাসহ তার হাতে স্বারক সম্মাননা তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস শুক্কুর , ইউনিয়ন যুবলীগের সভাপতি করিম , ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বদরুল আলম উজ্জ্বল ,যুবলীগ নেতা জহুরুল রাজু,  বাদশা,  নজির উদ্দীন,  উপজেলা ছাত্র লীগের সহ সম্পাদক ফরিদুল ইসলাম , উপজেলা ছাত্র লীগের সদস্য কবির আহমদ, রিপন আহমদ,  আবু তাহের লিপু ও  রমা সহ  ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এর নেতৃবৃন্দ ।

এসময় নেতৃবৃন্দ বলেন, নিজ বাহাদুরপুর ইউনিয়নের নতুন প্রজন্মকে মুক্তিযোদ্ধের চেতনা ও আদর্শ কে তুলে ধরতে এবং তাদেরকে  ছাত্রলীগে সম্পৃক্ত করতে ছাত্রনেতা ছালাহ উদ্দিনের অবদান অনস্বীকার্য । দেশে থাকতে শিক্ষা , ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে তার যেমন অবদান রয়েছে। তেমনি প্রবাস থেকেও ত নিজ ইউনিয়নের সাবির্ক উন্নয়ন কর্মকান্ডে তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন। এজন্য আমরা নিজ বাহাদুরপুর  ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ এ পক্ষ থেকে তাকে অশেষ ধন্যবাদ জানাই।

প্রসঙ্গত স্পেনবাসী সাবেক ছাত্রনেতা ও কমিউনিটি সংগঠক দীর্ঘ দেড় যুগ পরে বাংলাদেশে  বেড়াতে এসেছেন। প্রবাসে থাকা সময়েও তিনি নিজঅঞ্চলে আর্থ সামাজিক উন্নয়ন ও সাংস্কৃতিক নানা কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন