শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শাহবাজপুরে মাস্ক সপ্তাহ পালন ও বিনামূল্যে মাস্ক বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

করোনার দ্বিতীয় ধাপ সামলাতে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার নিশ্চিত করতে “মাস্ক নাই পণ্য নাই’ এই স্লোগান কে সামনে রেখে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্র ও পাথারিয়া মুক্ত স্কাউট গ্রুপের ব্যবস্থাপনায় মাস্ক বিতরণ করা হয়।
মাস্ক সপ্তাহের ২য় দিনে শাহবাজপুর বাজার মুক্তিযোদ্ধা চত্তর থেকে পশ্চিম বাজার পর্যন্ত বাজারের ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে মাস্ক ব্যবহার নিশ্চিত করার আহবান করা হয়।

২৮নভেম্বর, শুক্রবার বিকালে হ্যান্ড মাইক দিয়ে সচেতনামূলক প্রচার চালানো হয়। জনসচেতনামূলক প্রচারে অংশনেন পাথারিয়া মুক্ত স্কাউট দলের জাহেদ আহমদ,মাহমুদুর রহমান ফারদিন,মেহেদি হাসান নাহিদ,এস কে ছামি,মিনহাজুর রহমান রাফি,মেহেদি আহমেদ,মাহমুদ হোসেন,শাকিল আহমেদ,সাজেদুর রহমান,সাইদুল ইসলাম সহ অনেকে।

এসময় শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ খুরশেদ আলম বলেন, করোনার দ্বিতীয় ধাক্কায় দেশ ব্যাপী আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। দ্বিতীয় ধাক্কা সামলাতে সরকারী নির্দেশনায় রয়েছে -বাধ্যতামূলক মাস্ক ব্যবহার ও স্বাস্থ্য বিধি মেনে সবাইকে চলাফেরা করতে হবে। এই উদ্দেশ্যকে সামনে রেখে, বাধ্যতামূলক মাস্ক ব্যবহার নিশ্চিন্ত ও মাস্ক বিহীন ব্যক্তিদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন