শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র দু:স্থ ও সুবিধা বঞ্চিতদের মধ্যে নগদ অর্থ বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাসীদের সংগঠন মৌলভীবাজারের বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র দু:স্থ ও সুবিধা বঞ্চিতদের মধ্যে ৩৫০ পরিবারকে মানবিক সহায়তায় নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

প্রত্যেক পরিবারকে নগদ ১ হাজার টাকা করে মোট ৩ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।

এ উপলক্ষে শনিবার (৮ মে) দুপুরে বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠান হয়। বড়লেখা প্রেসক্লাব, বড়লেখা ব্লাড ডোনেট ক্লাব ও দুর্বার মুক্ত স্কাউট এতে সহযোগিতা করে।

এতে সভাপতিত্ব করেন বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র সভাপতি নাজিম উদ্দিন।
বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র বড়লেখা প্রতিনিধি উপজেলা স্কাউটের যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন ও শিক্ষক বদরুল ইসলামের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান, প্রিজম ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. নজরুল ইসলাম, বড়লেখা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, বড়লেখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোপাল দত্ত, বড়লেখা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল আহাদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস, সাবেক ফুটবলার শফিকুর রহমান, সাংবাদিক আব্দুর রব,লিটন শরীফ, এম হাসানুল হক উজ্জ্বল, তপন কুমার দাস, প্রভাষক এমএ হাছান, বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র সদস্য কামরুল ইসলাম প্রমুখ।

বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে’র সভাপতি নাজিম উদ্দিন বলেন মানবিক এই কার্যক্রমে সকল ক্লাবের সকল সদস্যদের আন্তরিকতার কারণে এই ব্যয়বহুল কার্যক্রম টি করা সম্ভব হচ্ছে,এতে উপজেলার প্রকৃত সুবিধা বঞ্চিতরা এ সহযোগীতা পাচ্ছেন । আমরা এই কার্যক্রম সম্পাদন করতে পেরে মহান মাবুদের শুকরিয়া আদায় করছি।

প্রধান অতিথি বলেন, সারা বিশ্বের মানুষ করোনাকালীন সময়ে কর্মহীনভাবে নানাবিদ সংকটে আছেন। কিন্তু তারপরও দেশের অসহায় মানুষের কথা চিন্তা করে সব সময় প্রবাসীরা সাহায্য সহযোগিতা সহ সমাজ উন্নয়নে সার্বিকভাবে সহযোগিতা করে আসছে, আজ যে অর্থ বিতরণ করা হচ্ছে, এতে আমি বড়লেখা উপজেলাবাসীর পক্ষ থেকে বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে ধন্যবাদ জানাই।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন