বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

নেত্রকোনায় পিক-আপ ভ্যান ও অটো রিকশা সংঘর্ষ:দুই দুর্ঘটনায় অজ্ঞাতসহ নিহত ২ ও আহত ২



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোনায় সদর ও কলমাকান্দা উপজেলায় রবিবার২৫ এপ্রিল) পৃথক স্থানে পিকআপ ভ্যান ও অটো রিকশা (সিএনজি) সংঘর্ষের ঘটনায় এক অজ্ঞাতসহ দুই জন নিহত হয়েছেন। দুই উপজেলায় পৃথক দুর্ঘটনায় গুরুতর আহত দুইজনকে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে আনা হয়। পরে সেখান থেকে একজনকে মুমুর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নেত্রকোনা সদর উপজেলায় নিহত রাজিব আহমেদ রাজু (৩৮) পৌরশহরের ছোট বাজারের এলাকার মৃত বিমল মিয়ার ছেলে। কলমাকান্দা উপজেলায় দুর্ঘটনায় নিহতের অজ্ঞাত (৫৫) মৃতদেহ অবস্থায় নেত্রকোনা হাসপাতালে রয়েছে।
জানা যায়, দুপুর আড়াইটার দিকে সদর উপজেলায় নেত্রকোনা-ময়মনসিংহ মহাড়কের সাকুয়া এলাকায় মুরগী বহনকারী পিক-আপ ভ্যান ময়মনসিংহের দিকে যাচ্ছিল। এমন সময় বিপরীত দিক থেকে আসা অটো রিকশা (সিএনজি) সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে সিএনজিতে বসে থাকা যাত্রী রাজিব আহমেদ রাজুর পেটে সিএনজির সামনের একটি রড ঢুকে যায়। অপর আরেক যাত্রী সামছু মিয়া (৫০) মাথা ও পায়ে মারাত্মক জখমপ্রাপ্ত হন। গুরুতর আহত দুইজনকে মুমূর্ষ অবস্থায় করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা ও সামছু মিয়াকে মুমুর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত সামছু মিয়া সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার গাছতলা এলাকার বাসিন্দা এবং একজন ধান ব্যবসায়ী বলে জানা গেছে।
নেত্রকোনা মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম এ ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন সিএনজি ও পিক-আপ ভ্যান আটক রয়েছে।

কলমাকান্দা উপজেলায় ভারতীয় তেজপাতা বোঝাই পিক-আপ ভ্যান ও অটো রিকশা (সিএনজি) সংঘর্ষের ঘটনায় অজ্ঞাত পুরুষ (৫৫) বয়সী আরেকজন নিহত হয়েছেন এবং খোকন (২৯) নামের এক যুবক গুরুতর আহত অবস্থায় নেত্রকোনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত খোকন কলমাকান্দার রংছাতি হরিণাপুরী গ্রামের বাসিন্দা।

দুপুর দিকে প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, নেত্রকোনামুখী ভারতীয় তেজপাতা বোঝাই পিক-আপ ভ্যান উপজেলার পাগলা বাজার এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা নাম্বার বিহীন নতুন অটো রিকশা (সিএনজি) সাথে সংঘর্ষর ঘটনা ঘটে। এতে কয়েকজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। পরে গুরুতর আহত দুইজনকে নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে আসলে প্রায় ৫৫ বছর বয়সি এক পুরুষকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় খোকন নামে এক যুবক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আহত খোকনের জ্ঞান ফিরেনি।
কলমাকান্দা সিধলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, পরিদর্শক মো. শফিকুল ইসলাম শফিক এ ঘাটনার সত্যত্য নিশ্চিত করে সাংবাদিকদের জানান, তেজপাতা সহ পিক-আপ ভ্যান ও সিএনজি জব্দ করা হয়েছে ও চালক পলাতক রয়েছে। আহতদের নেত্রকোনা সদর হাসপাতাল প্রেরণ করা হয়েছে এবং সেখানে একজন নিহত হয়েছে শুনতে পেরেছি। তবে তেজপাতা ভারতীয় কিনা তা জানা নেই।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন