শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রোমে ইতালী আওয়ামী লীগের সিনিয়র নেতাদের ইফতার মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনা ভাইরাসের কারণে চলমান লকডাউনের শিথিলতার সুযোগ নিয়ে রাজধানী রোমে ইতালী আওয়ামী লীগের সিনিয়র নেতারা এক ইফতার মাহফিলের আয়োজন করেন। এতে করোনা ভাইরাসের মহামারী থেকে মুক্তি এবং আলমগীর হোসেন পিতার মৃত্যুতে বিশেষ মোনাজাত করা হয়। গত ৭ এপ্রিল আলমগীর হোসেনের পিতা বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন।

ইতালী আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের আহবানে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

রোমে প্রবাসী বাংলাদেশীদের প্রাণকেন্দ্র তরপিনাত্তারায় রসুই রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি একেএম লোকমান হোসেন, বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি নূরে আলম সিদ্দিকী বাচ্চু, ইতালী আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোহাম্মদ জসিম উদ্দিন, আব্দুর রব ফকির, শাহ আলম,লিটন হাজারী, যুগ্ম সম্পাদক হাদিউল ইসলাম হাদী, বাংলাদেশ সমিতির সভাপতি আফতাব বেপারী, সোয়েব দেওয়ান, দীন মোহাম্মদ, মাহবুব আলম প্রধান, মতিউর রহমান বুলু, গনি মাতব্বর, মোঃ জালাল উদ্দিন, মুজিবুর রহমান সিকদার, ইউসুফ ভুইয়া, বৃহত্তর ঢাকা সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ, উপদেষ্টা আব্দুর রশিদ ও মোঃ জসীমউদ্দীনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন ও আলমগীর হোসেন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসী বাংলাদেশিদের ঈদের শুভেচ্ছা জানান এবং ঈদ জামাতে সরকারি নির্দেশনা মেনে অংশগ্রহনের অনুরোধ জানান। বলেন, আমরা আগামী ঈদুল আযহা যেন করোনা মুক্ত পরিবেশে উদযাপন করতে পারি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানের ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তারা মন্তব্য করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন