শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গোসলের ভিডিও ধারণ নিয়ে কথা কাটাকাটি: ভাতিজার হাতে প্রাণ গেল চাচীর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলায় ভাতিজার আঘাতে আহত চাচী পঞ্চাশোর্ধ রহিমা আক্তার মারা গেছেন। ওই ঘটনায় নিহতের স্বামী, ছেলে,মেয়েসহ তিনজন কলমাকান্দা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোমবার (১৯ এপ্রিল) বিকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত অবস্থায় নিহতের স্বামী বজলুর ইসলাম, ছেলে আবুল কাশেম, মেয়ে নার্সিছ আক্তার ও সেলিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। গত রোববার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার রংছাতি ইউনিয়নের বিশাউতি গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে।

নিহতের স্বামী বজলুর ইসলাম ও পুলিশ সূত্রে জানা যায়, গত (১৮ এপ্রিল) রবিবার দুপুরে উপজেলার রংছাতি ইউনিয়নের বিশাউতি গ্রামের মো. বজলুর ইসলামের মেয়ে নার্গিছ (২০) গোসল করতে যান। এ সময় বাথরুমের টিনের ছিদ্র দিয়ে বজলুর ইসলামের আপন ভাতিজা রুবেল মিয়া মোবাইলে ভিডিও ধারণ করেন। বিষয়টি জানাজানি হলে রাত ৭টার দিকে বজলুর ইসলামের ছেলে আবুল কাশেম রুবেলকে ভিডিও ধারণের বিষয়টি জিজ্ঞেস করেন। এক পর্যায়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ সময় তাজুল ইসলামের স্ত্রী শাহারা খাতুন ও তিন ছেলে বাবুল মিয়া, রুবেল মিয়া ও সোহেল মিয়া লাঠিসোটা নিয়ে বজলুর ইসলাম, তার স্ত্রী রহিমা আক্তার, ছেলে আবুল কাশেম, মেয়ে নার্গিস আক্তার ও সেলিনার উপর হামলা চালায়। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় রহিমা আক্তারসহ তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে নিয়ে ভর্তি করেন।

এ সময় কর্তব্যরত চিকিৎসক ডা. মনিরুজ্জামান রহিমা আক্তারের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সোমবার বিকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রহিমার মৃত্যু হয়। ওই ঘটনায় নিহতের স্বামী, ছেলে,মেয়েসহ তিনজন কলমাকান্দা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কলমাকান্দার বিশরপাশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাব ইন্সপেক্টর মো. মোক্তার হোসেন ৫২ বাংলাটিভি কে বলেন, এ ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। নিহতের লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে সোমবার রাতে কলমাকান্দার বিশাউতি গ্রামে দাফন সম্পন্ন করা হয়েছে । ইতিমধ্যেই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন