শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

শোভাযাত্রা ও কেক কেটে গোলাপগঞ্জে ‘ওয়ালটন ডে’ উদযাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দেশব্যাপী ওয়ালটন ডে উপলক্ষে গোলাপগঞ্জে (সিলেট) শোভাযাত্রা ও কেক কেটে দিনটি উদযাপন করা হয়েছে। ২০ মার্চ সকাল সাড়ে ১০ টায় গোলাপগঞ্জ চৌমুহনীস্থ নূর ম্যানশনে ওয়ালটন প্লাজা গোলাপগঞ্জ শাখার উদ্যোগে প্রথমে কেগ কাটা হয়। এ সময় প্রধান অতথি হিসেবে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল। ওয়ালটন প্লাজা গোলাপগঞ্জ শাখার ইনচার্য মো: ছাব্বির আহমদ, প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ ছাড়াও গন্যমান্য ব্যাক্তিবর্গ এতে উপস্থিত ছিলেন ।

পরে এক শোভাযাত্রা গোলাপগঞ্জ চৌমুহনীর গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। ওয়ালটন প্লাজা গোলাপগঞ্জ শাখার ইনচার্জ মো: ছাব্বির আহমদ বলেন, ২০ মার্চ থেকে ওয়ালটন এর ডিজিটাল ক্যাম্পেইন অফার সিজন-১০ এর ৫ টি অফার চালু করা হয়েছে। এসির সাথে ২০০% পর্যন্ত ক্যাশ বেক অফার, সিলিংফ্যান কিনে লাখপতি হওয়ার সুযোগ, ফ্রিজ ও ওয়াশিং মেশিন কিনে লক্ষ লক্ষ টাকার ক্যাশ এবং কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার, টিভি কিনে ডিজিটাল রেজিষ্ট্রেশনে ঘন্টায় ঘন্টায় এসি ফ্রি এবংএছাড়া রয়েছে নিশ্চিত ছাড়।

তিনি সবাইকে ‘ওয়ালটন ডে’ তে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন