শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

নিউইয়র্কে বিয়ানীবাজার পৌরবাসীর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গত ৩ আগস্ট রাতে নিউইয়র্কের ওজনপার্কে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাসরত বিয়ানীবাজার পৌরসভার ঝমকালো ও মনোমুগ্ধকর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান।

পৌরসভা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক হাসান আহমেদ, সাবেক বিয়ানীবাজার ক্রিকেট ক্রিকেট এসোসিয়েশন, সাধারণ সম্পাদক মুহাম্মদ কবির হুসেন, সাবেক ছাত্রনেতা রেজাউল হাসান আবু , নজমুল হোসেন,মিসবাহ উদ্দিনের ও ইমরুল হোসেন জুয়েল উদ্যোগে বারবিকিউ পার্টির মধ্য দিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে দীর্ঘদিন লকডাউন থাকার পর সবাই সবার সাথে মিলিত হতে পেরে অনুষ্ঠানটি আনন্দ মেলায় পরিণত হয়।

গল্পে গল্পে আর আড্ডায় পুরো বারবিকিউ পার্টি জমিয়ে রেখে ছিলেন আগত সবাই। এ যেন নতুন প্রাণের সঞ্চার ঘটেছিল। এই ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে বিয়ানীবাজার পৌরসভার সর্বস্তরের মানুষ ও বিয়ানীবাজার উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলন।

উপস্থিত ছিলেন স্পোর্টস ফেডারেশনের সভাপতি মিসবাহ আবেদিন, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সাইকুল ইসলাম ইসলাম, কমিউনিটি নেতা আব্দুর রউফ তুলন,বিয়ানী বাজার সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক আমিনুল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল কুদ্দুস টিটু, সাবেক ছাত্রনেতা রুহেল আহমেদ, সাবেক ছাত্র নেতা ও কমিটি নেতা আলীম উদ্দিন, সাবেক জিএস ফারুকুল হক, সাবেক ছাত্রনেতা আতিকুল এইচ আহাদ,
গোলাব শাহ্ সমাজ কল‍্যান সংস্থা যুক্তরাষ্টের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক ছাত্রনেতা এম এ শোয়েব উদ্দিন, কমিউনিটি নেতা শাহিন আহমেদ, কমিউনিটি নেতা তারেক আহমেদ, পৌর ছাত্রলীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক শামীম আহমেদ, ছাত্রনেতা সামাদ আহমেদ, রুহুল আমিন, যুবলীগ নেতা সাব্বির আহমেদ, সাংবাদিক সিন উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে আগত সাবেক ছাত্রনেতা ও কমিউনিটি নেতারা ধন্যবাদ দিয়ে এ ধরনের উদ্যোগকে স্বাগত জানান এবং ভূয়সী প্রসংশা করেন।জুনেদ আহমদ অনুষ্ঠানটি সঞ্চালন করেন।

এই বারবিকিউ পার্টির সার্বিক সহযোগিতায় ছিলেন মাসুদ আহমেদ, মাতাব উদ্দিন, আহমেদ শরীফ,রুমন আহমদ, আব্দুল হালিম, টিপু আব্দুল্লাহ ,সরোয়ার ,রুমন.সুমন .তাহের.কাশেম,সামাদ.খোকন .রাজু .খালেদ.রুহেল . সাইদুল.কয়েস ,লায়েক আহমদ,জাফর আহমদ,সুলতান, হিরো,আহমদ সালমান,জাফর উদ্দিন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন