শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে ইউরোপের সবচেয়ে বড় ঐতিহ্যবাহী চাটগাঁয়ে মেজবান ৬ অক্টোবর রবিবার  » «   ১১তম মুসলিম চ্যারিটি রান ২০ অক্টোবর ভিক্টোরিয়া পার্কে  » «   ৭৫ শেফ এর অংশগ্রহণে বিসিএর শেফ অব দ্যা ইয়ার প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   ৩০ বছরেও ধরা পড়েনি কোনো আসামী, বিচারের দাবীতে মেয়ের সংবাদ সম্মেলন  » «   ইস্টহ্যান্ডসের ফ্রি স্মার্ট ফোন পেলেন ৪০ জন  » «   সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ যুক্তরাজ্য পদক ২০২৪’পেলেন কবি, সাহিত্যিক ও সংগঠক ফারুক আহমেদ রনি  » «   টাওয়ার হ্যামলেটসে হোমলেসনেস-এর প্রস্তাবিত নতুন পলিসি সাসপেন্ড করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গ্রীসে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত প্রবাসী বাংলাদেশী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গ্রীসে একজন বাংলাদেশী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এথেন্সে সরকারি হসপিটালে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাঁকে পজেটিভ হিসেবে চিহ্নিত করেছে।আক্রান্ত ব্যক্তির নাম হাজী সিদ্দিকুর রহমান । তাঁর বাড়ি মাদারীপুর।

তিনি গ্রীসের একটি মসজিদের আবাসিক ম্যাচে অবস্থান করতেন । গ্রীসে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মো.জসিম উদ্দিন এনডিসি এ আক্রান্ত প্রবাসী চিকিৎসা বিষয়ে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন বলে জানিয়েছেন দূতাবাসের কাউন্সিলর সুজন দেবনাথ। তিনি বলেন প্রবাসীদের সতর্ক অবস্থানে থেকে করোনা বিষয়ক পরিস্থিতি মোকাবেলা করতে হবে। একজন প্রবাসী বাংলাদেশির আক্রান্ত খবর আমাদেরকে মর্মাহত করেছে।

এদিকে দেশের একটা গণমাধ্যম খবর দিয়েছে, গ্রীসের পেলোপনিসি অঞ্চলের একটি শহরে থাকা কয়েকটি শরণার্থী কেন্দ্রের মধ্যে একটি কেন্দ্রে ১৫০ জন অভিবাসী আক্রান্ত হয়েছেন ,যার মধ্যে ২৮ বছর বয়সী গর্ভবতী একজন সোমালিয়ান আফ্রিকান নাগরিক রয়েছেন। ধারণা করা হচ্ছে আক্রান্তের সংখ্যা আরো বেশি হতে পারে , তা নিশ্চিত করার জন স্থানীয় হাসপাতালের সাথে যোগ দিয়েছেন অধ্যাপক সটিরিয়াস চিউডরাস এবং নাগরিক সুরক্ষা প্রতি মন্ত্রী নিকোলাস খারদালিয়াস।

উল্লেখ্য যে, গ্রীসে করোনাভাইরাসজনিত কারণে আরও দু’জন মারা গেছেন এবং এখন পর্যন্ত মোট মৃতের সংখ্যা ১১৯ জন, আক্রান্তের সংখ্যা ২৪০১ এ পৌঁছেছে।

২৭এপ্রিল লকডাউন শিথিল করার সরকারের পরিকল্পনা থাকলেও সরকারকে আবার নতুন করে ভাবতে হবে বলে অনেকে মন্তব্য করেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন