সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মিলানে তিন নেতাসহ করোনায় মৃত্যুবরণকারীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া  » «   বিশেষ ফ্লাইটে আসা বাংলাদেশিদের অনেকেই করোনা ছড়াচ্ছেন ইতালীতে  » «   আমিরাতে নবনিযুক্ত রাষ্ট্রদূত আবু জাফরকে উষ্ণ সংবর্ধনা  » «   গণধর্ষণের ঘটনায় সিলেট জেলা পুলিশের তৎপরতা  » «   কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই  » «   জালালাবাদ এসোসিয়েশনের প্রচেষ্টায় চাটার্ড ফ্লাইটে ফ্রান্স ফিরলেন ১৫০ জন বাংলাদেশী  » «   জালালাবাদ এসোসিয়েশনের প্রচেষ্টায় ফ্রান্স ফিরেছেন ১৫০ বাংলাদেশী  » «   বাংলাদেশে করোনায় মৃত্যু দুই হাজার ছাড়ালো  » «   লন্ডনে দ্বিতীয় আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট ইউকে ২০২০ সম্পন্ন  » «   ব্রিটেনে বর্ষসেরা জিপি চিকিৎসক বাংলাদেশী বংশদ্ভোদ ডা. ফারজানা  » «   পাটকল বন্ধ করা মুক্তিযুদ্ধের সঙ্গে বিশ্বাসঘাতকতা  » «   ইতালি ছাত্রলীগ নেতার উদ্যোগে সিলেটে বৃক্ষরােপন  » «   ফটিকছড়িতে করোনা হাসপাতাল প্রস্তুতিতে সহায়তা করলো ‘নারায়ণহাট প্রবাসী জনকল্যাণ পরিষদ’  » «   এম এ হকের জানাজায় মানুষের ঢল  » «   পুরো মন্ত্রীসভা নিয়ে পদত্যাগ করেছেন ফ্রান্সের প্রধানমন্ত্রী এডওয়ার্ড ফিলিপ  » «  

গ্রীসে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত প্রবাসী বাংলাদেশী



গ্রীসে একজন বাংলাদেশী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এথেন্সে সরকারি হসপিটালে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাঁকে পজেটিভ হিসেবে চিহ্নিত করেছে।আক্রান্ত ব্যক্তির নাম হাজী সিদ্দিকুর রহমান । তাঁর বাড়ি মাদারীপুর।

তিনি গ্রীসের একটি মসজিদের আবাসিক ম্যাচে অবস্থান করতেন । গ্রীসে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত মো.জসিম উদ্দিন এনডিসি এ আক্রান্ত প্রবাসী চিকিৎসা বিষয়ে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন বলে জানিয়েছেন দূতাবাসের কাউন্সিলর সুজন দেবনাথ। তিনি বলেন প্রবাসীদের সতর্ক অবস্থানে থেকে করোনা বিষয়ক পরিস্থিতি মোকাবেলা করতে হবে। একজন প্রবাসী বাংলাদেশির আক্রান্ত খবর আমাদেরকে মর্মাহত করেছে।

এদিকে দেশের একটা গণমাধ্যম খবর দিয়েছে, গ্রীসের পেলোপনিসি অঞ্চলের একটি শহরে থাকা কয়েকটি শরণার্থী কেন্দ্রের মধ্যে একটি কেন্দ্রে ১৫০ জন অভিবাসী আক্রান্ত হয়েছেন ,যার মধ্যে ২৮ বছর বয়সী গর্ভবতী একজন সোমালিয়ান আফ্রিকান নাগরিক রয়েছেন। ধারণা করা হচ্ছে আক্রান্তের সংখ্যা আরো বেশি হতে পারে , তা নিশ্চিত করার জন স্থানীয় হাসপাতালের সাথে যোগ দিয়েছেন অধ্যাপক সটিরিয়াস চিউডরাস এবং নাগরিক সুরক্ষা প্রতি মন্ত্রী নিকোলাস খারদালিয়াস।

উল্লেখ্য যে, গ্রীসে করোনাভাইরাসজনিত কারণে আরও দু’জন মারা গেছেন এবং এখন পর্যন্ত মোট মৃতের সংখ্যা ১১৯ জন, আক্রান্তের সংখ্যা ২৪০১ এ পৌঁছেছে।

২৭এপ্রিল লকডাউন শিথিল করার সরকারের পরিকল্পনা থাকলেও সরকারকে আবার নতুন করে ভাবতে হবে বলে অনেকে মন্তব্য করেছেন।