শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ক্লাপ ফর কেয়ারার্স মানবিক ব্রিটেনের প্রতিচ্ছবি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

২ এপ্রিল বৃহস্পতিবার। ঘড়ির কাটা রাত ৮টায় – লন্ডন সহ ব্রিটেনের প্রতিটি এলাকা জেগে উঠলো করতালিতে। ঘরের সামনের দরজায় অথবা ব্যালকনিতে দাড়িয়ে সবাই হাসি মুখে জানালেন করোনা সময়ের জাতিয় বীরদের কৃতজ্ঞতা।মুখের হাসি আর করোতালির সম্মিলিত শব্দে ভেসে উঠেছে- জাগরণের শব্দমালা।

মনে মনে সবার এযেন একটাই উচ্চারণ – ‘দূরে হলেও বিশ্বাসে রাখো- আমরা সবাই মনের দিক দিয়ে তোমাদের খুব কাছে আছি। এবং আমাদের প্রার্থনায় তোমরাও আছো। আমাদের স্বজন – প্রিয়জনদের বাচিয়ে তুলার তোমাদের সংগ্রামকে -শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাই।’

Clap for Carers ব্রিটেনে করোনা পেনডামিক সময়ের একটি ঐতিহাসিক মুহুর্ত।ব্রিটেনে সর্বস্তরের মানুষের অংশ গ্রহনে ন্যাশনাল হেলথ সার্ভিসের স্টাফ ও  কেয়ারাসদের সম্মান জানাতে, কোভিক-১৯ আক্রান্ত  শরীর নিয়ে বাইরে দাড়িয়ে  অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন  প্রধানমন্ত্রী বরিস জনসন। একই ভাবে  Clap for Carers   রাতে সংযুক্ত ছিলেন রিরোধী দলীয় নেতা জেরেমি করবিন ।বিভিন্ন পেশার উচ্চপদস্থ কর্মকর্তা, সংবাদ কর্মী সহ সর্বস্তরের ব্রিটেনবাসীও ছিল তাদের সাথে।

Clap for Carers  প্রথম উদযাপন হয় ২৬ মার্চ , এনএইচ এস স্টাফদের জন্য। এরপর ২ এপ্রিলের রাতটি  প্রবীন ও স্পেশাল নিডেডদের সেবায় এই মহামারিতে কাজ করা কেয়ারাসদের জন্য বিশেষ করে নিবেদিত ছিল।

লকডাউন ব্রিটেনে Clap for Carers এ  ব্রিটেনবাসীর ঐক্যবদ্ধ অংশগ্রহন মূলত মানবিক ব্রিটেনের আলোকিত বার্তা-ই  উচ্চারিতভাবে প্রকাশ পেয়েছে।

সকলের  একটাই প্রার্থনা- করোনা মহামারি দ্রুত কাটিয়ে উঠুক- ব্রিটেন সহ বিশ্ববাসী। রোগিদের সেবায় নিয়োজিত  আমাদের জাতিয় হিরো-রাও  পরিবার স্বজনদের নিয়ে নিরাপদে থাকুক।

এনএইচএস  স্টাফ ও কেয়ারারদের প্রতি  ৫২বাংলাটিভি পরিবারের  অশেষ কৃতজ্ঞতা ও  ভালোবাসা।

 

 

কণ্ঠ: শতরুপা চৌধুরী

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন