মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বাংলাদেশ সমিতি ফুজাইরাহতে শোকদিবসের ৩দিন ব্যাপি কর্মসূচি পালিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ সমিতি ফুজাইরাহ কর্তৃক জাতীয় শোক দিবসের ৩ দিন ব্যাপি কর্মসূচি পালন করা হয়েছে। ১৫ আগস্ট থেকে ১৭ আগস্ট পর্যন্ত চলে এ আয়োজন। ১৫ আগস্ট প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণ, ১৬ আগস্ট সমিতির নিজস্ব হলে আলোচনা সভা ও ১৭ আগস্ট স্থানীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সহযোগিতায় রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে।

১৬ আগস্ট জাতীয় শোক দিবেসর আলোচনা অনুষ্ঠিত হয় সমিতির হলরুমে। জাতির পিতা এবং তার পরিবারের শহিদ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা এবং দুদেশের জাতীয় সংগীতের মধ্য দিয়ে আলোচনা সভা শুরু হয়। ৫২ বাংলা টিভি স্টাফ করেস্পন্ডেন্ট তিশা সেনের পরিচালনায় ও সংগঠনের সভাপতি মোঃ মাসুদুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত ডাক্তার মুহাম্মদ ইমরান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে প্রবাসিদের আরো সচেতন হবে। এ সময় তিনি বলেন, আরব আমিরাতে বাংলাদেশি যারা নানা ধরণের অপরাধের সাথে জড়িত তাদের কারণে দেশের সুনাম নষ্ট হতে দেয়া যাবে না। প্রয়োজনে দূতাবাস এদের ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতি ইউ.এ.ই-র যুগ্ন সম্পাদক নাছির তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান, বাংলাদেশ সমিতি ইউ.এ.ই-র সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন, বাংলাদেশ সমিতি ফুজাইরার সহ-সভাপতি তপন সরকার ও থুম্বে গ্রুপ ফুজাইরার সিইও ডাঃ শিহাদ মোহাম্মদ কাদের ও সমিতির সাধারণ সম্পাদক মো. মাসুদ পারভেজ।

সভায় আরো উপস্থিত ছিলেন মাইন উদ্দিন, সৈয়দ লুৎফুর রহমান, একাত্তর টিভির প্রতিনিধি লুৎফুর রহমান, সি প্লাস টিভির প্রতিনিধি সন্জিত শিল ও ৫২ বাংলা টিভির প্রতিনিধি সঞ্জয় ঘোষ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর প্রতিকৃতি এঁকে অতিথিদের প্রদান করেন রতন বালা। সবশেষে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন মোঃ জামাল উদ্দিন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন