শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

নিউ ইয়র্কে  খাসাড়ীপাড়া এসোসিয়েশন যুক্তরাষ্ট্র গঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নিউ ইয়র্কে বসবাসকারী বিয়ানীবাজারের ঐতিহ্যবাহী খাসাড়ীপাড়া গ্রামের এক সভা অনুষ্ঠিত হয়।  গ্রামের অধিবাসীদের মধ্যে ঐক্য, সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক প্রতিষ্ঠা  ও সম্প্রীতির বন্ধনকে দৃঢ় করে  গ্রামের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করার জন্য সকলে প্রত্যয় ব্যক্ত করেন।

৭ আগষ্ট সোমবার সন্ধ্যা 8টায় নিউ ইয়র্কের ওজনপার্কের রোজ বেঙ্গল রেষ্টুরেন্টের  সভায় সভাপতিত্ব করেন কমিউনিটি নেতা ও সমাজসেবী সামসুল আবেদীন।  ফাহিম সাকিল অপুর পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান সাবু, বেলাল আহমদ, মিছবাহ আবেদীন, আতিকুল এইচ আহাদ, ফখরুল ইসলাম দেলওয়ার, লুৎফুর রহমান, আব্দুল আহাদ কবির, রাজু আহমদ, রিজওয়ান রিমন, নাজির আহমদ রেজা, রাহী আহমদ, সিদ্দিক আহমদ, ইমরান আহমদ দীপু, মাহিন রহমান প্রমূখ।

সভায় বিভিন্ন বিষয়ে উপস্থিত সকলে তাদের বক্তব্য উপস্থাপন করেন এবং সভার আয়োজনের উদ্দেশ্যকে সফল করতে সর্বাত্নক প্রচেষ্ঠার অঙ্গিকার ব্যক্ত করেন।

ঐতিহ্যবাহী খাসাড়ীপাড়া গ্রামের সার্বিক উন্নয়নের লক্ষ্যে  সর্বসম্মতিক্রমে গঠন করা হয়  খাসাড়ীপাড়া এসোসিয়েশন যুক্তরাষ্ট্র। সংগঠনকে গতিশীল করতে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

প্রধান উপদেষ্টা: আজিজুর রহমান সাবু । আহ্বায়ক; সামসুল আবেদীন, যুগ্ম আহ্বায়ক; আতিকুল এইচ আহাদ, ফখরুল ইসলাম দেলওয়ার ও রাজু আহমদ। সদস্য সচিব; মোহাম্মদ ফাহিম সাকিল অপু, যুগ্ম সদস্য সচিব ;মাহিন রহমান।

সভা থেকে উপরোক্ত নেতৃবৃন্দকে দ্রুততম সময়ের মধ্যে যুক্তরাষ্ট্রে অবস্থানরত খাসাড়ীপাড়া গ্রামের  অধিবাসীদের সাথে যোগাযোগ স্থাপন  করে  ব্যাপক পরিসরে সম্প্রীতি সভার উদ্যোগ গ্রহন করার দায়িত্ব প্রদান করা হয়।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন