মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ‘মোবাইল ক্লিনিক’ সেবা উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল ফাউন্ডেশন কর্তৃক প্রত্যন্ত এলাকায় প্রাথমিক স্বাস্থ্য সেবা এবং জরায়ু-মুখ ও স্তন ক্যান্সার স্ক্রীনিং সেবা প্রদানের লক্ষ্যে ‘মোবাইল ক্লিনিক’ সেবা ২০ সেপ্টেম্বর বুধবার চালু হয়েছে।

বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ‘মোবাইল ক্লিনিক-এর মাধ্যমে দুয়ারে স্বাস্থ্য পরিসেবা’- এই প্রতিপাদ্য সকাল ১১ টার সময় প্রাথমিক স্বাস্থ্য পরিসেবা ও জরায়ু-মুখ ও স্তন ক্যান্সার স্ক্রীনিং সেবার আনুসাঙ্গিক মেশিনারিজ ও চিকিৎসা সরঞ্জামাদি সংযোজিত বিশেষায়িত মটরযান ‘মোবাইল ক্লিনিক’-এর শুভ উদ্বোধন করা হয়েছে।

এ সময় প্রায় অর্ধ শতাধিক রোগীদেরকে অভিজ্ঞ চিকিৎসক কর্তৃক চিকিৎসা পরামর্শ ও ৩০-৬০ বছর বয়সী বিবাহিতা মহিলাদের জরায়ু-মুখ ও স্তন ক্যান্সার স্ক্রীনিং সেবা প্রদান এবং বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। এতে মোল্লাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নানসহ স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল ফাউন্ডেশনের মেডিকেল এডভাইজার সাবেক সিভিল সার্জন ডাঃ ফয়েজ আহমদ লাল ফিতা কেটে ‘মোবাইল ক্লিনিক’ সেবার শুভ উদ্বোধন ঘোষণা করেন। এতে আরও উপস্থিত ছিলেন বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের অনারারি ট্রাস্টি সমিরণ দাশ, হাসপাতালের কোর্ডিনেটর জাকির হোসেন খান, হাসপাতালের ইনচার্জ ও আরএমও ডাঃ কাওসার রহমান, মাটিকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কাঞ্চন রানী পালসহ হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীবৃন্দ।

উল্লেখ্য, বিয়ানীবাজার উপজেলাসহ আশেপাশের বিভিন্ন উপজেলায় নিয়মিতভাবে এই সেবা পর্যায়ক্রমে পরিচালিত হবে এবং এরই ধারাবাহিকতায় সপ্তাহের প্রতি বুধবার মোল্লাপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ এবং প্রতি শনিবার মাটিকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মোবাইল ক্লিনিক সেবা সাময়িকভাবে চলমান থাকবে।-বিজ্ঞপ্তি

 

বহু সাংস্কৃতিক লন্ডনে বাংলা বই রাখার জায়গা নেই !


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন