শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ নভেম্বর রবিবার পূর্ব লন্ডনের স্টিফর্ড কমিউনিটি সেন্টারে  ট্রাস্ট্রের সভাপতি আনোয়ার আহমদ মুরাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  মোহাম্মদ এনাম উদ্দিনের পরিচালনায়  ট্রাস্ট্রের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

বিগত দিনের কার্যক্রমের বিস্তারিত তুলে ধরেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ এনাম উদ্দিন। তিনি  কসবা-ত্রিমুখী বাজারের মিলনস্থলে প্রায় ১২ লক্ষ টাকা ব্যয়ে কসবা-খাসা গ্রামের একান্তরের বীর মুক্তিযুদ্ধা ও শহীদদের (৪৬জন) এর বীরত্নঘাথা স্মৃতি রক্ষার্থে ‘স্বরণ একাত্তর‘ নামে স্মৃতিফলক নির্মাণ এবং ত্রিমুখী বাজারের উন্নয়নে শেড নির্মাণের চলমান কাজের বিস্তারিত তুলে ধরেন। ট্রাস্ট্রের আর্থিক রিপোর্ট পেশ করেন- কোষাধ্যক্ষ সফিকুল হক এবাদ।

ট্রাস্ট্রের সভাপতি আনোয়ার আহমদ মুরাদ বিগত দিনের সকল কার্যক্রমে ট্রাস্টিবৃন্দের বিভিন্ন কার্যক্রমে  অর্থ সাহায্য সহ সার্বিক সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন- সকলের সহযোগিতায় কার্যকরি কমিটি যুক্তরাজ্যে ও বাংলাদেশে নিজ অঞ্চলের মানুষের কল্যাণে অনেকগুলো মানবিক ও সেবামূলক কাজ করতে পেরেছে।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ৭ সদস্যের নির্বাচন  কমিটি সর্বসম্মতিক্রমে বর্তমান কার্যকরি পরিষদকে  আগামী ১ বছরের জন্য নতুন কার্যকরি কমিটি হিসাবে ঘোষণা করেন। নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেন  আশুক আহমদ। ২৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সাবেক অধ্যাপক এম এ মালিক।

কমিটির সভাপতি হলেন আনোয়ার আহমদ মুরাদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ এনাম উদ্দিন, কোষাধ্যক্ষ সফিকুল হক এবাদ।

প্রসঙ্গত ১৯৯৪ সালে কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে  প্রতিষ্ঠার পর থেকে যুক্তরাজ্য ও বাংলাদেশের নিজ অঞ্চল বিয়ানীবাজারের কসবা-খাসা গ্রামের  বিভিন্ন আর্থ সামাজিক ও মানবিক কাজ করে আসছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন