শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ নভেম্বর রবিবার পূর্ব লন্ডনের স্টিফর্ড কমিউনিটি সেন্টারে  ট্রাস্ট্রের সভাপতি আনোয়ার আহমদ মুরাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  মোহাম্মদ এনাম উদ্দিনের পরিচালনায়  ট্রাস্ট্রের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

বিগত দিনের কার্যক্রমের বিস্তারিত তুলে ধরেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ এনাম উদ্দিন। তিনি  কসবা-ত্রিমুখী বাজারের মিলনস্থলে প্রায় ১২ লক্ষ টাকা ব্যয়ে কসবা-খাসা গ্রামের একান্তরের বীর মুক্তিযুদ্ধা ও শহীদদের (৪৬জন) এর বীরত্নঘাথা স্মৃতি রক্ষার্থে ‘স্বরণ একাত্তর‘ নামে স্মৃতিফলক নির্মাণ এবং ত্রিমুখী বাজারের উন্নয়নে শেড নির্মাণের চলমান কাজের বিস্তারিত তুলে ধরেন। ট্রাস্ট্রের আর্থিক রিপোর্ট পেশ করেন- কোষাধ্যক্ষ সফিকুল হক এবাদ।

ট্রাস্ট্রের সভাপতি আনোয়ার আহমদ মুরাদ বিগত দিনের সকল কার্যক্রমে ট্রাস্টিবৃন্দের বিভিন্ন কার্যক্রমে  অর্থ সাহায্য সহ সার্বিক সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন- সকলের সহযোগিতায় কার্যকরি কমিটি যুক্তরাজ্যে ও বাংলাদেশে নিজ অঞ্চলের মানুষের কল্যাণে অনেকগুলো মানবিক ও সেবামূলক কাজ করতে পেরেছে।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ৭ সদস্যের নির্বাচন  কমিটি সর্বসম্মতিক্রমে বর্তমান কার্যকরি পরিষদকে  আগামী ১ বছরের জন্য নতুন কার্যকরি কমিটি হিসাবে ঘোষণা করেন। নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব পালন করেন  আশুক আহমদ। ২৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন সাবেক অধ্যাপক এম এ মালিক।

কমিটির সভাপতি হলেন আনোয়ার আহমদ মুরাদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ এনাম উদ্দিন, কোষাধ্যক্ষ সফিকুল হক এবাদ।

প্রসঙ্গত ১৯৯৪ সালে কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে  প্রতিষ্ঠার পর থেকে যুক্তরাজ্য ও বাংলাদেশের নিজ অঞ্চল বিয়ানীবাজারের কসবা-খাসা গ্রামের  বিভিন্ন আর্থ সামাজিক ও মানবিক কাজ করে আসছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন