রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ ডিসেম্বর সোমবার পূর্ব লন্ডনের লন্ডন এন্টারপ্রাইজ একাডেমিতে  ট্রাস্টের সভাপতি আব্দুল করিম নাজিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপুর সঞ্চালনায়  সভায় ট্রাস্টের   শতাধিক ট্রাস্টিবৃন্দ  উপস্থিত থেকে  তাদের নিজ নিজ মতামত ব্যক্ত করেন।

সভায়  উপস্থিত ট্রাস্টিবৃন্দ  দ্রুততম সময়ের মধ্যে ট্রাস্টের  নির্বাচন এবং সংবিধানের অত্যাবশ্যকিয়  সংযোজন- বিয়োজন  সহ ট্রাস্টের আইনি কাঠামোর মধ্যে থেকে সকল প্রকার  প্রয়োজনীয় কার্যক্রমগুলো সম্পাদন করার জন্য সকলে  কার্যকরি কমিটিকে সর্বসম্মতিক্রমে অনুমোদন দিয়েছেন।

 

সভায় বিগত দিনের ট্রাস্টের উদ্যোগে গৃহীত নানা সামাজিক ও মানবিক সেবামূলক কাজের  বিবরণ তুলে ধরা হয়। আগামী দিনে ট্রাস্টের কার্যক্রমকে  যুক্তরাজ্য ও বাংলাদেশে বিয়ানীবাজারবাসীর কাছে নিজ অঞ্চলের ঐতিহ্য , সংস্কৃতি ও আলোকিত বিষয় তুলে ধরা ও সামাজিক কাজে আরও বেশী সম্পৃক্ত হওয়ার প্রতি গুরুত্ব আলোপ করা হয়।

সংগঠনের সভাপতি আব্দুল করিম নাজিম  স্বাগত বক্তব্যে  বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সকল ট্রাস্ট্রিবৃন্দের  সহযোগিতা ও চ্যারিটেবল কাজে সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন-  ট্রাস্টিদের দেয়া অর্থে প্রতিষ্ঠিত সংগঠনটি আগামীতেও  ট্রাস্টিদের  মতামত নিয়ে কাজ করবে।

 

সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপু ট্রাস্টের কার্যক্রমের বিবরণ তুলে ধরে  বলেন- ট্রাস্টিদের  প্রদানকৃত  অর্থে বিশেষ করে করোনা  পেনডামিক  সময়ে পরিচালিত বিয়ানীবাজার উপজেলায় ১০ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচি ও মেডিকেল ইকুইপমেন্ট প্রদান, দুই ঈদে দুস্থদেরকে খাদ্য ও নগদ সহায়তা দান সহ বড়লেখা, সিলেট ও ঢাকায় কয়েকটি হাসপাতালে করোনা সময়ে মেডিকল ইকুইপমেন্ট দানের বিস্তারিত তুলে ধরেন। এছাড়াও  ট্রাস্ট কর্তৃক যেসব গুনীজনদের সাথে মতবিনিময়, যুক্তরাজ্যে ও বাংলাদেশে ট্রাস্টের পক্ষ থেকে সামাজিক, ক্রীড়া, সাংস্কৃতিক ও  ঐতিহ্যিক বিষয়ে যোগপথ কাজ করেছে সেসব এরও  বিস্তারিত  তুলে ধরেন।

ট্রাস্টের কোষাধ্যক্ষ ইফতেখার আহমেদ সিপন  ট্রাস্টের বিগত দিনের বিভিন্ন কার্যক্রম পরিচালনার হিসাব তুলে ধরে বলেন- ট্রাস্টিদের দেয়া অনুদানে এইসব কাজ আমরা আপনাদের সহযোগিতায় করতে পেরেছি এবং নিজ অঞ্চলে এইসব মানবিক কাজগুলো  ব্যাপক প্রসংশিত হয়েছে।

মাওলানা ক্বারী ওলিউর রহমান এর পবিত্র কোরআন তেলাওয়াতের  মাধ্যমে সভা শুরু হয়।  ট্রাস্টের  সংবিধান ও সংবিধানের বিভিন্ন বিষয়ে লিগ্যাল প্রসিডিউর  নিয়ে ব্যাখ্যা    তুলে ধরেন সংগঠনের সিনিয়র ট্রাস্টি  আলহাজ্জ্ব মাতাব চৌধুরী ও ট্রাস্টি  ব্যারিষ্টার আবুল কালাম চৌধুরী।

 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের প্রতিষ্ঠাতা সভাপতি  আসুক আহমদ আসুক, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ, প্রতিষ্ঠাতা কোষাধ্যক্ষ সাব উদ্দিন,  সাবেক সভাপতি মুহিবুর রহমান মুহিব, সাবেক সাধারণ সম্পাদক  আফাজ উদ্দিন, ও মারুফ আহমেদ চৌধুরী, সহ সভাপতি আফসার খান ছাদেক,যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আহমেদ, কার্যকরী কমিটির সদস্য লুতফুর রহমান ছায়াদ ও ইকবাল হোসেন বুলবুল এবং ট্রাস্টি যথাক্রমে মনজ্জির আলী, সাব উদ্দিন চঞ্চল, হাবিবুর রহমান ময়না ও দিলাল আহমেদ।

 

সভায় আগত সকল ট্রাস্টি  বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের কার্যকরি কমিটি  দ্বারা পরিচালিত  সকল উন্নয়ন ও মানবিক সেবামূলক কাজের প্রশংসা করে আগামীতে ট্রাস্টের এই ধারা অব্যাহত রাখার আহবান জানান।

রাতের খাবার পরিবেশনের মাধ্যমে বার্ষিক সাধারণ সভার শেষ হয়।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন