শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কলমাকান্দায় ২য় পর্যায়ে ৫৮টি ঘর পেলেন ভূমি ও গৃহহীন পরিবার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মুজিববর্ষ উপলক্ষে ‘আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার’ নেত্রকোণার কলমাকান্দায় দ্বিতীয় পর্যায়ে জমি ও গৃহ পেলেন ৫৮ জন।

সারাদেশে ন্যায় কলমাকান্দা উপজেলা প্রশাসন আয়োজনে আজ রবিবার সকাল পৌনে ১১ টায় উপজেলা পরিষদের অডিটোরিয়াম হল রুমে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের (২য় পর্যায়) উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহেল রানা’র সভাপতিত্বে স্থানীয় পর্যায়ে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল খালেক।

ইউএনও মো. সোহেল রানা জানান, গণভবন থেকে ভার্চুয়্যালী একযোগে এসব ঘর বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারা দেশের ন্যায় কলমাকান্দা উপজেলায় ৫৮টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে জমির কবুলিয়ত দলিল ও গৃহ প্রদান করা হয়েছে । এরমধ্যে ১৫টি প্রতিবন্ধী, ভিক্ষুকসহ ৫৮ টি পরিবার রয়েছে।

উপজেলা ভেটেরিনারি সার্জন ডা: ফারুক হোসেন এর পরিচালনায় ওই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আফরোজা বেগম শিমু , সহকারী কমিশনার(ভূমি) অমিত রায় , কলমাকান্দা থানার ওসি মো. আব্দুল আহাদ খান, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস, কলমাকান্দা প্রেসক্লাবের সম্পাদক মো. ফখরুল আলম খসরু ও উপ- সহকারি প্রকৌশলী মাহমুদুল হাসান সহ জনপ্রতিনিধিগন, উপজেলার সরকারি বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন