শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


হরতালে যুবদল কর্মীদের মিছিল :পুলিশের টিয়ার সেল নিক্ষেপ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই গোলাপগঞ্জে (সিলেট) পালিত হয়েছে। তবে সকাল থেকেই হেফাজতের নেতাকর্মীদের অবস্থান করতে দেখা যায়।

এদিকে রোববার সকাল থেকে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে দেখা যায়, প্রতিটি মোড়ে মোড়ে অবস্থান করছে হেফাজত কর্মীরা। তারা উপজেলার গোলাপগঞ্জ বাজার চৌমুহনী, বৈটিকরবাজার, হেতিমগঞ্জ, কদমগাছেরতল, রানাপিং, ঢাকাদক্ষিণ বাইপাস, ঢাকাদক্ষিণ বাজারসহ বিভিন্ন জায়গায় অবস্থান নেয় হেফাজত কর্মীরা। অনেক স্থানে হেফাজতের পাশাপাশি ছাত্রদল ও ছাত্রশিবিরের একাধিক কর্মীকেও পিকেটিং করতে দেখা গেছে। হেফাজতে ইসলাম বাংলাদেশ গোলাপগঞ্জ পৌর শাখার সভাপতি মাওলানা ইকবাল আহমদ বলেন, আমরা শান্তিপূর্ণ হরতাল পালন করছি। সবাইকে বলে দেওয়া হয়েছে যাতে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটানো হয়।

অন্যদিকে গোলাপগঞ্জে হেফাজতে ইসলামের শান্তিপূর্ণ হরতাল শেষে পুলিশ এবং হেফাজতের কর্মীরা যার যার অবস্থানে ফিরে গেলে হঠাৎ করে বিএনপির যুবদলের কতিপয় নেতা-কর্মী সমর্থকরা মিছিল বের করে এবং এক পর্যায়ে পুলিশের সাথে তর্কে জড়িয়ে পড়ে। তখন পুলিশ মিছিলকারীদের ছত্রভঙ্গ করতে ৪/৫রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, যুবদলের কর্মী-সমর্থকরা নাশকতার চেষ্ঠা করায় পুলিশ ৪/৫ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে মিছিল কারীদের ছত্র-ভঙ্গ করে দেয়। এছাড়া সকল ধরনের নাশকতা এড়াতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন