শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সিলেটের গোলাপগঞ্জে মাদক ব্যবসায়ীসহ ২ ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ থেকে মাদক বিক্রেতা কছন আলী(৫৭) কে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। শনিবার ১৮ জুলাই রাত ১১টায় ঢাকাদক্ষিণ সরকারি হাসপাতাল এলাকা থেকে তাকে মাদকসহ আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে ৫শ গ্রাম গাঁজা জব্দ করা হয়। সে ঢাকাদক্ষিণ পূর্ব দত্তরাইল গ্রামের মৃত মখদ্দছ আলীর ছেলে।

জানা যায়, ঢাকাদক্ষিণ সরকারি হাসপাতালের পিছনে একজন মাদক বিক্রি করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে পুলিশ। থানার এসআই আশীষ চন্দ্র তালুকদারের নেতৃত্বে পুলিশরে একটি দল অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক করতে সক্ষম হয়।

এদিকে, গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ পৃথক অভিযানে ওয়ারেন্টভূক্ত পালাতক দুই আসামীকে গ্রেফতার করেছে। এসআই জুনেদ আহমদের নেতৃত্বে এএসআই মোঃ ইউসুফ আলীসহ অন্য অফিসার ও ফোর্সের একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, গোলাপগঞ্জ উপজেলার এওলাটিকর গ্রামের মঈন উদ্দিনের ছেলে মুহিবুর রহমান (জাফরুল) এবং হাবিবুর রহমান কাবুল (৩৫)। তাদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা ও শাহপরান থানায় মামলা রয়েছে। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স নীতি অব্যাহত আছে। মাদকের সাথে জড়িত কেউ ছাড় পাবে না।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন