শনিবার, ৭ সেপ্টেম্বর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে বিসিএ এ্যাওয়ার্ডস ২৮ অক্টোবর থাকছে নানা চমকপ্রদ আয়োজন  » «   বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৩২নং বাসভবন ভস্মীভূত এবং ভাস্কর্য ভাংচুরের নিন্দা ও প্রতিবাদ  » «    অদ্ভুত দেশপ্রেম ও খাঁটি ব্যক্তিগত স্বার্থ  » «   বাংলাদেশের সাম্প্রতিক পরিস্থিতি তুলে ধরে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরাবারে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের স্মারকলিপি প্রদান  » «   দাম দিয়ে কিনেছি বাংলা কারো দানে পাওয়া নয়  » «   টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বড়লেখা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বড়লেখা উপজেলা সেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি  পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, একটি সোনার বাংলা গড়তে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছিলেন, তা এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন। বাংলাদেশ এখন উন্নয়নশীল রাস্ট্রের তালিকায়। শেখ হাসিনার বিরুদ্ধে আজও ষড়যন্ত্র চলছে। সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের আহ্বান জানান।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ও  উদ্যোগে,আজ প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছেছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেদিন বলেছিলেন ডিজিটাল বাংলাদেশ গড়বেন, সেদিন খালেদা জিয়া বলেছিলেন, এটা আবার কি? বাস্তবতা হলো-  বড়লেখা থেকে মুক্তিযোদ্ধা সিরাজ ভাই মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কথা বলে আবেগ আপ্লুত হয়ে গিয়েছিলেন। এটা শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের কারণে সম্ভব হয়েছে।

মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেন, ২০৪১ সালে শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত দেশ হিসেবে পরিণত হবে ইনশাআল্লাহ। তিনি  স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ এবং প্রধানমন্ত্রীর উন্নয়ন কাজে সহযোগিতার লক্ষ্যে  সমাজ গড়ার কাজে নিজেদের নিয়োজিত করার আহ্বান জানান।

মন্ত্রী  বক্তব্যে তার নির্বাচনী এলাকার জনগণের উদ্দেশ্যে বলেন, হাকালুকি হাঁওর, জুড়ী নদী, সোনাই নদী ভরাট হয়ে পরিবেশ বিনষ্ট হয়েছে। আমরা পর্যায়ক্রমে সব নদী খনন করব।  তিনি  ভূমিদস্যদের সতর্ক করে বলেন, পরিবেশ রক্ষা করতে টিলা কাটা যাবেনা। টিলা কাটায় সরকারের নিষেধাজ্ঞা রয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে প্রসাশন কঠোর ব্যবস্থা নিবে।

৫ মার্চ, শুক্রবার, বিকেল ৫ টায় জেলা পরিষদ মিলনায়তন বড়লেখায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এড. জিল্লুর রহমান এর সভাপতিত্বে ও সদস্য সচিব সালেহ আহমদ জুয়েল এর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন,  বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি  নির্মল রঞ্জন গুহ।

উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ময়নুল হকের কোরআন তিলাওয়াতের মাধ্যমে  সম্মেলন উদ্বোধন ঘোষণা করেন মৌলভীবাজার জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হক।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন