বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সেলফি তুলতে গিয়ে স্পেনে দুই বৃটিশ যুবকের মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

সেলফি তুলতে গিয়ে স্পেনের আলিকান্তে প্রদেশের ওরিউয়েলা সমুদ্র উপকূলে দুই বৃটিশ যুবকের মৃত্যু হয়েছে।
৩ জুলাই, বুধবার  স্থানীয় সময় বিকেল সাড়ে ৭টায় সমুদ্র উপকূল থেকে ১২ মিটার গভীরে পতিত হয়ে তারা মৃত্যুবরণ করেন বলে জানিয়েছে স্প্যানিশ সিভিল গার্ড। সূত্র এল পাইস।
জানা যায়, ২১ ও ২২ বছর বয়সী বৃটিশ দুই যুবক আলিকান্তের ওরিয়েলায় বেড়াতে আসেন। তারা বিকেলে সমুদ্র উপকূলে হাঁটছিল, যা সৈকত থেকে ১২ মিটার উপরে। ঐ দুই যুবক তখন মোবাইল দিয়ে সেলফি তোলার সময় নিজেদের ভারসাম্য হারিয়ে রেলিং থেকে নিচে পড়ে যায়। তাদের এক জন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। অপর জনকে গুরুতর আহত অবস্থায় হেলিকপ্টার যোগে আলিকান্তে জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় পরের দিন বৃহস্পতিবার (৪ জুলাই) ঐ যুবকও মৃত্যুবরণ করে। মৃত দুই যুবকের নাম প্রকাশ করা হয়নি।
স্থানীয় সরকার সূত্রে জানা গেছে, যে রেলিং থেকে পরে দুই যুবক মৃত্যু বরণ করেছে, সে রেলিং নিখুঁত অবস্থায় আছে। তবে এ ঘটনায় তদন্ত করা হচ্ছে।

প্রসঙ্গত, ‘সেলফিগ্রাফিক’ ওয়েবসাইটের তত্ত্বানুসারে ২০১৬ সালে প্রতিদিন প্রায় ১ মিলিয়ন মানুষ বিভিন্ন মাধ্যমে সেলফি শেয়ার করেছে। তথ্য সাংবাদিকতা ওয়েবসাইট ‘প্রাইসোনমিক্স’ এর তথ্য অনুযায়ি ২০১৪ সাল থেকে এখন পর্যন্ত বিশ্বে সেলফি সংশ্লিষ্ট ৪৯ জন মানুষ মৃত্যু বরণ করছে; যাদের গড় বয়স ২২ বছর এবং তাদের ৭৫ শতাংশ পুরুষ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন